ফরিদগঞ্জে শিক্ষামন্ত্রী বিরুদ্ধে ষড়যন্ত্র কারীদের শাস্তির দাবীতে বিক্ষোভ

২৯ জানুয়ারী শনিবার বিকালে ফরিদগঞ্জ পৌরসভা মাঠে বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী ও তার পরিবার এবং সরকারের উন্নয়ন কর্মকান্ডের বিরুদ্ধে ষড়যন্ত্র কারীদের দৃষ্টান্তমূলকশাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিটু ও যুবলীগ নেতা আকবর হোসেন মনিরের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান।

তিনি বলেন, সারাবিশ^ দিপু মনিকে চাঁদপুর এলাকার বলে চিনেন, তাকে হেয়প্রতিপন্ন করার জন্য সরকারের বিরুদ্ধে বিদ্দেশ ছড়ানোর জন্য কানাডা ভিত্তিক একটি অনলাইন পোটাল ষড়যন্ত্র মূলক মিথ্যা শুরু হয়েছে। এবং সে মিথ্যাচারকে পূজিকরে আমাদের কিছু কুচত্রি নেতা ষড়যন্তকারী সে ষড়যন্ত্রেও সাথে জড়িয়ে পড়েছেন,এখানে আমাকে ও জড়ানো হয়েছে-বলা হয়েছে আমারও জমি হয়েছে তিনি বলেন হ্যা আমার জমি আছে,আমার কিছু বন্ধুর সহায়তায় আমি কিছু জমি ক্রয় করেছি। আমি কিছু জমি ক্রয় করে লাভবান হওয়ার জন্য গিয়েছি, এটি দূর্ণীতির মধ্যে পড়েনা। জমির ব্যাবসা কোন দূর্নীতিনা, অবৈধনা।

এ সময় আরো বক্তব্য রাখেন. উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল আমিন কাজল, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান জিএস তছলিম, জেলা পরিষদের সদস্য সাইফুল ইসলাম রিপন প্রমুখ।

পরে পৌর মাঠ থেকে নেতা কর্মীদের নিয়ে মিছিলে মিছিলে স্লোগানে মুখরিত হয়েটি এন্ড টির মোড় ও বাসষ্টান্ড হয়ে থানার সামনে গিয়ে শেষ হয় ।

শেয়ার করুন: