ফরিদগঞ্জে সাংবাদিকদের সাথে ওসি’র শুভেচ্ছা বিনিময়

মো: আল আমিন হোসেন ॥

চাঁদপুরের ফরিদগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল মান্নানকে ফুলেল শুভেচ্ছা জানান ফরিদগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ ।

(১৯ ডিসেম্বর) সোমবারওসি মোঃ আব্দুল মান্নানের সাথে প্রেসক্লাবের সভাপতি কামারুজ্জামান ও সাধারণ সম্পাদক আব্দুস ছোবহান লিঠনের নেতৃত্বে ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকরা শুভেচ্ছা বিনিময় করেন।

ওসি মোঃ আব্দুল মান্নান সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, ‘আপনাদের সহযোগিতা পেলে ফরিদগঞ্জ থানা থেকে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ, ইভটিজিং চাঁদাবাজি ও দালালমুক্ত করব ইনশাল্লাহ।’ ন্যায় বিচার প্রতিষ্ঠায় সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করে তিনি সাংবাদিকবৃন্দের সহযোগিতা কামনা করেন এবং ফরিদগঞ্জ থানা এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে তথ্য দিয়ে সহায়তা করার জন্য সবার প্রতি আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন, সহ-সভাপতি, প্রভাষক মো:মহিউদ্দিন,সহ-সভাপতি আমান উল্যা আমান,যুগ্ম সাধারণ সম্পাদক এম.এম ইকবাল হোসেন,অর্থ সম্পাদক জাকির হোসেন সৈকত, আইসিটি সম্পাদক গাজী মমিন,কার্য নির্বাহী সদস্য নূরুন্নবী নোমান,কার্যনির্বাহী সদস্য প্রবীর চক্রবর্তী, কার্যনির্বাহী সদস্য নারায়ন রবি দাস,সদস্য আব্দুল কাদের,ওমর ফারুক মৃধা,
সহকারী সদস্য হোসাইন মামুন, জসিম উদ্দিন,এমএ মানিক প্রমুখ।

শেয়ার করুন: