ফরিদগঞ্জে ৫দিনে ৬ টি লাশ উদ্ধার

মেঘনা বার্তা রিপোর্ট ॥

চাঁদপুরের ফরিদগঞ্জে পৃথক পৃথক ঘটনায় চার দিনে ৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে তিন জনই আত্মহত্যা করেছে। অপর দুই মৃত্যু মধ্যে একজন পানিতে পড়ে ও অপরজন ছাদ থেকে পড়ে মৃত্যু হয়েছে।

এদিকে গতকাল ফরিদগঞ্জ থানা পুলিশ রায়হান বেপারী (১৬) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে।১৯ সেপ্টেম্বর রোববার সন্ধ্যায় থানা পুলিশ উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের কামতা এলাকা থেকে তার লাশ উদ্ধার করে। এর আগে সে দুপুরে নিজের ঘরে গলায় ফাঁস দেয়।

স্থানীয় ইউপি সদস্য কামাল হোসেন জানান, সুবিদপুর পশ্চিম ইউনিয়নের কামতা গ্রামের বেপারী বাড়ির কৃষক আবু তাহের বেপারীর ছেলে রায়হান বেপারী বসত ঘরের আড়ার সাথে সবার চোখের আড়ালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরিবারের সদস্যরা দেখতে পেয়ে থানা পুলিশের কাছে সংবাদ দেয়। তবে কি কারণে আত্মহত্যা করেছে, তার কারণ জানা যায় নি।

ফরিদগঞ্জ থানার অফিসার ইন চার্জ মো: শহিদ হোসেন জানান, সংবাদ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তী আইনী পদক্ষেপ নেয়া হবে।

এর আগে ১৭ সেপ্টেম্বর শুক্রবার সকালে ফারজানা বেগম(৪০) তিন সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। উপজেলার পাইকপাড়া উত্তর ইউনিয়নের শাশিয়ালী গ্রামের ঢালী বাড়ির স্বামীর ঘর থেকে উদ্ধার করে দুপুরে পোস্টমর্টেমের জন্য চাঁদপুর প্রেরণ করেন।

একই দিনে উপজেলার চর দুখিয়া পূর্ব ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও পশ্চিম একলাশপুর গাজী বাড়ির রুহুল আমিনের ছেলে সোহাগ গাজী (৩০)পানিতে পড়ে করুণ মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে নিজ বাড়ির পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে যায়।

১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে উপজেলার ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের পূর্ব পোয়া নোয়া বাড়ির মৃত মোখলেছুর রহমানের মেজো ছেলে বাবুল মিয়া (৪৫) তিন সন্তানের জনকের রহস্যজনক মৃত্যু হয়েছে। আগের দিনে থানায় জিডি পরের দিনই মৃত্যু।

১৫ সেপ্টেম্বর বুধবার সকালে উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয়নের আদশা গ্রামের শাহজী বাড়ি থেকে ওআসমা আক্তার (১৯) নামে এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

১৪ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে ফরিদগঞ্জ চরবসন্ত এলাকায় মাদ্রাসার ছাদ থেকে পরে কাউছার হোসেন (১৯) নামে এক যুবকের করুণ মৃত্যু হয়েছে। নিহত যুবক কাউছার হোসেন ওই গ্রামের হাজী বাড়ির শহিদ হোসেনের ছেলে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *