ফরিদগঞ্জ ও কচুয়া পৌরসভা নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা

আলমগীর তালুকদার:

চাঁদপুরে কচুয়া ও ফরিদগঞ্জ পৌর নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আচরণ বিধি এবং আইন শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভাা অনুষ্ঠিত হয়েছে। ৬ ফেব্রুয়ারি শনিবার চাঁদপুর উপজেলা পরিষদ মিলনায়তনে চাঁদপুরের জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিষ্ট্রেট অঞ্জনা খান মজলিশের সভাপতিত্বে কচুয়া ও ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এ সময় জেলা প্রশাসক সুষ্ঠভাবে ভোট গ্রহন করতে সকল প্রার্থীদেরকে নির্বাচনী আচরন বিধি মেনে ভোট উৎসবে অংশ গ্রহন করার আহবান জানান। সুষ্ঠভাবে ভোট গ্রহনের লক্ষে আইন শৃংখলার দায়িত্বে নিয়োজিত পুলিশ,র‌্যাব ও বিজিবি মোতায়েন থাকবে। নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রতিটি কেন্দ্রে নিয়োজিত থাকবে।

এ সময় নির্বাচনী আচরণ বিধি সম্পর্কে বক্তব্য রাখেন চাঁদপুরের পুলিশ সুপার মো: মাহবুবুর রহমান, জেলা নির্বাচন অফিসার ও কচুয়া রির্টানিং অফিসার মো:তোফায়েল হোসেন,এনএসআইয়ের উপ-পরিচালক শাহএমরান আহমেদ,ফরিদগঞ্জের নির্বাহী অফিসার ও রির্টানিং অফিসার শিউলী হরি,কচুয়া উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভ।

সুষ্ঠভাবে নির্বাচন সম্পন্ন করার লক্ষে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন কচুয়া পৌর নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী মো: নাজমুল আলম স্বপন,বিএনপি দলীয় প্রার্থী হুমায়ুন কবির প্রধান,স্বতন্ত্র প্রার্থী আহসান হাবিব প্রাঞ্জল,কাউন্সিলর প্রার্থী মো: মো: কামাল হোসেন গাজী,মো: শাহজাহান মিয়াজী,মো: ফারুক হোসেন,মাহরুন আল মিলি,আব্দুল কাদের এবং ফরিদগঞ্জ পৌর নির্বাচনে প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ ও বিএনপি দলীয় প্রার্থী।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *