ফরিদগঞ্জ ও হাইমচরে নৌকা প্রতীক পেলেন যারা

নিজস্ব প্রতিবেদক ॥

চাঁদপুর ফরিদগঞ্জের ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীক পেয়েছেন মোহাম্মদ হোসেন মিন্টু পাটোয়ারী । ৪ নভেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায় ।

এছাড়া হাইমচর উপজেলার ৬নং চরভৈরবী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক ও চরভৈরবী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম জালাল উদ্দীন চোকদারের কনিষ্ঠ পুত্র মোঃ ইউসুফ জুবাইর শিমুল চোকদার।

এর আগে গত ৩১ অক্টোবর বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করে জমা দেন মনোনয়ন প্রত্যাশীরা।

ঘোষিত তফসিল অনুযায়ী ৬ নভেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ৭ নভেম্বর প্রার্থীতা বাছাই, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১২ নভেম্বর, প্রতীক বরাদ্দ ১৩ নভেম্বর এবং ভোটগ্রহণ ২৮ নভেম্বর।

মোহাম্মদ হোসেন মিন্টু পাটোয়ারী বলেন, রাজনীতি করে চেয়ারম্যান হয়ে বিত্তবান হওয়ার কোন ইচ্ছা আমার নেই। আমার যা আছে আলহামদুলিল্লাহ। আমি চাই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে লালন করে মানুষের জন্য কাজ করতে, মানুষের পাশে থাকতে। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য যে পরিশ্রম করে যাচ্ছেন। তা বাস্তবায়নের অংশ হিসেবে ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের জনগণকে নিয়ে সকল উন্নয়ন কাজগুলো সমাপ্ত করবো। আমি আমার ইউনিয়নের সকল ভোটারের কাছে দোয়া ও সমর্থন কামনা করি।

অন্যদিকে হাইমচরে নৌকার মনোনয়ন পাওয়ার খবরে চরভৈরবী ইউনিয়নে তার সমর্থকরা আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেন। চরভৈরবী ইউনিয়ন সর্বস্তরের জনগণের পক্ষ থেকে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডা. দীপু মনি এমপি, হাইমচর উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর হোসেন পাটোয়ারীকে কৃতজ্ঞতা জানান ইউসুফ জুবায়ের শিমুল চোকদারের পরিবার

শেয়ার করুন: