ফরিদগঞ্জ (দঃ) ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যানের শপথ গ্রহণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ফরিদগঞ্জ (দঃ) ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচনে নব-নির্বাচিত চেয়ারম্যান মো. আলমগীর হোসেন রিপনের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ২৮ আগষ্ট বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান।

এসময় তিনি তার বক্তব্যে বলেন, আজকে ফরিদগঞ্জ (দঃ) ইউনিয়ন পরিষদের আনন্দঘন দিন। ইউনিয়নের আপনি (নিজ) যত বড় লোকই হন না কেন, আপনার জন্ম সনদ ইউনিয়ন থেকেই নিতে হবে। আপনার (চেয়ারম্যান) কাজের বাহিরে কোন কাজ নেই। মাননীয় প্রধানমন্ত্রী আপনার আশেপাশে অনেক সম্পদ দিয়েছেন। তা খুঁজে খুঁজে সঠিক ব্যবহার করবেন। কারো নির্দেশের জন্য অপেক্ষা না করে নিজ থেকে ইউনিয়নবাসীর জন্য কাজ করতে হবে। এটা সম্ভাবনাময় একটি জায়গা। ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে কাজ করবেন।

স্বাগত বক্তব্য রাখেন স্থানীয় সরকারের উপ পরিচালক মোহাম্মদ শওকত ওসমান। শপথ শেষে নিজের অনুভতি ব্যক্ত করে বক্তব্য রাখেন নব-নির্বাচিত চেয়ারম্যান মো. আলমগীর হোসেন।

জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট সামিউল ইসলামের সঞ্চালনায় ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মমতা আফরিন, জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট অলিদুজ্জামান, আবিদা সিফাত, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জসিম উদ্দিন পাটওয়ারী, ফরিদগঞ্জ (দঃ) ইউনিয়ন পরিষদের সচিব এস এম খবির উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী মো. সেলিম, সমাজসেবক হেলাল উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মনির হোসেন, স্থানীয় আঃ হক মিয়া, নাছির উদ্দিন, শাহ পরান, এস এম টেলু পাটওয়ারীসহ সকল ওয়ার্ডের মেম্বারগন উপস্থিত ছিলেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *