ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপির কেন্দ্র কমিটির মতবিনিময় সভা

আবদুল কাদির:

ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচন বিএনপির কেন্দ্র কমিটি গঠন করা হয়ছ। এ উপলক্ষ গতকাল ৩ ফেব্রুয়ারি বুধবার বিকাল বাসস্ট্যান্ড কেন্দ্র কমিটির সদস্যদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পরে বিএনপির সভাপতি আমানত গাজীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক মেয়র মঞ্জিল হােসেন বলেন,আগামী ১৪ ফেব্রুয়ারী ভয়কে জয় করে কেন্দ্রে অবস্থান করতে হবে। এ নির্বাচন আমাদের আন্দোলনের ফসল। দেশ এবং দেশের মানুষকে ভালাে রাখতে ধানের শীষের বিজয় নিশ্চিত করতে হবে। আমাদের এত জনপ্রিয়তা দেখে আওয়ামীলীগের লােকরা ভয় পেয়ে গেছে। তাই তারা আমাদের ব্যানার,পােষ্টার ছিড়ে পেলতেছে। এত হাঁক-ডাক দিয় মানুষের আস্থা অর্জন করা যায় না। নির্বাচনে লেভেলপ্লেয়িং ফিল্ড তরী করুন, তখন দেখাযাবে জনপ্রিয়তা কার কেমন।

এ সময় বক্তব্য রাখন, উপজলা বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান দুলাল, সহ-সভাপতি মাহাবুবুর রহমান মফু, সাংগঠনিক সম্পাদক আব্দুল খালক পাটায়ারী, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম নাটু, সদস্য সচিব আব্দুল মতিন, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি নজরুল ইসলাম নজু পাটায়ারী সহ বিএনপি, যুবদল ও ছাত্রদলের উপজেলা, এবং ওয়ার্ড কমিটির নেতারা বক্তব্য রাখেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *