ফরিদগঞ্জ পৌর নির্বাচনকে কেন্দ্র করে দুই দলের পাল্টাপাল্টি অভিযোগ

ফরিদগঞ্জ সংবাদদাতা:

আসছে ১৪ই ফেব্রুয়ারী ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনের জন্য নির্ধারন করা হয়েছে। নির্বাচনে বিজয়লাভে রাজনৈতিক দলগুলো প্রচার প্রচারনায় ব্যাস্থ সময় পার করতে হচ্ছে।গত ২৭ই জানুয়ারী প্রতিকবরাদ্ধের পরেরদিন আওয়ামী লীগ ও বিএনপি উভয় দলই অপর দলের নেতাকর্মীদের উপর পোস্টার নানিয়ে ফেলার অভিযোগ করেন।

৮ ফেব্রুয়ারী সোমবার আওয়ামী লীগ ও বিএনপি পাল্টাপাল্টি অভিযোগ করেন। আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী’র পক্ষে উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুবুল আলম সোহাগ লিখিত বক্তব্য পাঠকরেন। বক্তব্যে মাহবুবুল আলম সোহাগ বলেন রোববার সন্ধ্যায় আমাদের নেতাকর্মীরা বাসস্ট্যান্ড এলাকায় নির্বাচনি প্রচারনা চালাতে গেলে, বিএনপির মেয়র প্রার্থীর নেতাকর্মীরা আমাদের উপর অতর্কিতভাবে হামলা করে। এতে আমাদের ৪( চার)জন কর্মী আহতহলে তাদের দ্রুত প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।বক্তব্যে তারা উক্তহামলার তিব্রনিন্দ ও প্রতিবাদ জানায়।

অপরদিকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কতৃক মনোনীত মেয়রপ্রার্থী ইমাম হোসেন পাটওয়ারী তার নির্বাচনী কার্যালয়ে লিখিত সংবাদ সম্মেলনে বলেন রোববার সন্ধ্যায় আমরা বাসস্ট্যান্ডের একটি হোটেলে নাস্তা করতেছিলাম এসময় ছাত্রলীগের সভাপতি মাহবুবুল আলম সোহাগ’র নেতৃত্বে ২০/২৫ জনের একটি দল পরিকল্পিতভাবে আমাদের উপর অতর্কিত হামলা চালায়, এতে সালমান নামে আমার এক কর্মী ও আনোয়ার নামে আরেক পথচারী গুরুতর আহত হয়। আমরা উক্ত সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানাই। তাছাড়া নৌকার মেয়র প্রার্থীর কর্মিরা শুরু থেকেই আমাদের নেতাকর্মীদের ভয়ভীতি দেখিয়ে আসছে,আমাদের পোস্টার ব্যানার নামিয়ে পেলতেছে।

এসব বিষয়ে নির্বাচন কমিশন অফিসে জানানো হয়েছে, এমনকি তারা নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করে আমাদের ধানের শীষের নির্বাচনি অফিসের সামনে নৌকা মার্কার নির্বাচনি অফিস স্থাপন করেছে, যা সরাসরি উসকানিমূলক।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *