ফরিদগঞ্জ পৌর নির্বাচনে ১১টি কেন্দ্রই ঝুঁকিপূর্ণ

আবদুল কাদির:

চতুর্থ ধাপে ১৪ ফেব্রুয়ারি রোববার চাঁদপুরে ফরিদগঞ্জ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। ইতিমধ্যে ভোটগ্রহণের জন্য যাবতীয় সরঞ্জাম সংশ্লিষ্ট কেন্দ্রে পাঠিয়েছেন রির্টানিং কর্মকর্তা।

পৌরসভার ৩১ হাজার ৭৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। ভোট গ্রহণের ক্ষেত্রে পৌরসভার ১১টি ভোট কেন্দ্রকেই অধিক ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করেছে নির্বাচন কমিশন।

১৩ ফেভ্রুয়ারি শনিবার বিকেলে ফরিদগঞ্জ উপজেলা নির্বাচন অফিস প্রাঙ্গণে ভোট গ্রহণের যাবতীয় সরঞ্জাম সংশ্লিষ্ট কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তাদের কাছে হস্তান্তর করেন রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলি হরি।

এ সময় উপজেলা রিটার্নিং অফিসার নির্বাহী কর্মকর্তা শিউলি হরি বলেন, রবিবার ফরিদগঞ্জ পৌরসভার নির্বাচন ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। পৌরসভার ১১টি কেন্দ্রই ঝুঁকিপূর্ণ, আমরা কেন্দ্রগুলোতে নিরাপত্তা বাহিনীর সংখ্যা বৃদ্ধি করেছি যাতে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে। ৯ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও দুই জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের সাথে র‌্যাব, পুলিশ, আর্মড পুলিশ, আনসার ও বিজিবি সদস্যরা দায়িত্ব পালন করবে। আশা করছি একটি সুষ্ঠু ও সুন্দর নির্বাচন উপহার দিতে পারবো।

ফরিদগঞ্জ উপজেলা নির্বাচন অফিসের তথ্যমতে, এবারের পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৩ জন, পুরুষ কাউন্সিলর পদে ৬৪ জন ও মহিলা কাউন্সিলর পদে ১১ জন প্রার্থী লড়াই করছেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *