ফরিদগঞ্জ পৌর নির্বাচন আ.লীগের পরিচালনা কমিটি গঠনকল্পে সভা

ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠনকল্পে ২১ জানুয়ারি বৃহস্পতিবার বিকালে সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জেলা আওয়ামীলীগের সহসভাপতি ,উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র পদে দলীয় মনোনয়ন পাওয়া যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারের পরিচালনায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: হারুনুর রশিদ সাগর, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রফিকুল আমিন কাজল, ফরিদগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহফুজুল হক, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি লোকমান তালুকদার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমানাডার সহিদুল্ল্যা তপদার, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মজিবুর রহমান পাটওয়ারী, সেক্টর কমানাডার ফোরাম ফরিদগঞ্জ শাখার সাধারণ সম্পাদক অধ্যক্ষ এম তবিবুল্ল্যাহ, উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি অ্যাড. নাজমুন নাহার অনি, যুবলীগের হাজী সফিকুর রহমান, যুবমহিলা লীগের সভাপতি সুলতানা রাজিয়া দিপু,ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগ এবং মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশিসহ ইউপি চেয়ারম্যানসহ দলীয় নেতৃবৃন্দ।

সভায় সর্বসম্মত সিদ্ধান্ত মতে পৌর নির্বাচন পরিচালনার জন্য আওয়ামীলীগের মেয়র প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীকে আহবায়ক এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারকে সদস্য সচিব করে প্রাথমিক ভাবে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

সভায় সভাপতির বক্তব্য রাখতে গিয়ে যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী বলেন, ছাত্রলীগ থেকে শুরু করে আজ পর্যন্ত আওয়ামীলীগের জন্য সারাটা জীবন কাজ করেছি। ইতিপুর্বে সংসদ, উপজেলা ও পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন চেয়েছি। আমাদের দলের সভাপতি ও প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাকে এবার পৌর মেয়র আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন।

আমি মনে করি এই মূল্যায়ন ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগসহ প্রতিটি অঙ্গ ও সহযোগি সংগঠনের মূল্যায়ন। তাই আগামী ১৪ ফেব্রুয়ারি নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করার মাধ্যমে আপনারা এই মূল্যায়নের প্রতিদান দিবেন।

নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার বলেন, নির্বাচন পরিচালনা কমিটি গঠন করে আমরা আমাদের কাজ শুরু করেছি। কিন্তু নৌকার বিজয় নিশ্চত করতে উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগ, যুব মহিলা লীগসহ সকল সংগঠনের নেতাকর্মীদের এক ও ঐক্য বদ্ধ হয়ে কাজ করতে হবে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *