ফরিদগঞ্জ ভোটের মাঠে লড়ছেন তিন সংবাদকর্মী

ফরিদগঞ্জ প্রতিবেদক:

ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে কাউন্সিল পদে নির্বাচনী যুদ্ধে অবর্তীণ হয়েছেন তিনজন সংবাদকর্মী। এরা হলেন, ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ‘পানির বোতল’ প্রতীক নিয়ে আক্তার হোসেন। তিনি দৈনিক মানবকণ্ঠের ফরিদগঞ্জ উপজেলা প্রতিনিধি।

৭নং ওয়ার্ডে ‘টেবিল ল্যাম্প’ প্রতীক নিয়ে কাউন্সিল প্রার্থী হয়েছেন আলী হায়দার টিপু পাঠান। তিনি ভোরের সময় ও দৈনিক চাঁদপুর প্রবাহের ফরিদগঞ্জ প্রতিনিধি।

৮নং ওর্য়াড থেকে ‘ডালিম’ প্রতীক নিয়ে কাউন্সিলর প্রতীক নিয়ে নির্বাচন করছেন আমান উল্ল্যাহ আমান। তিনি দৈনিক ভোরের কাগজ এর ফরিদগঞ্জ প্রতিনিধি ও দৈনিক চাঁদপুর প্রবাহের অফিস প্রধান।

তিন সাংবাদিকই নিজের মনের মাধুরীতে ওয়ার্ড সাজাতে একেছেন কর্মপরিকল্পনা, ভোটারদের মুখের ভালোবাসা নজর কেড়েছে প্রার্থীদের।

গণমাধ্যমকর্মী থেকে জনপ্রতিনিধি হতে চাওয়া এই তিন জনের সাথেই আলাপে তারা জানান, নির্বাচিত হলে নিজের মেধাকে কাজে লাগিয়ে এলাকার উন্নয়ন ও জনগনের বিভিন্ন সুযোগ সুবিধা নিশ্চিত করার লক্ষে কাজ করে যাবো। এলাকাবাসীর সহযোগিতা নিয়ে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, ইভটিজিং, কিশোর গ্যাং তথা অপরাধী দমনে কাজ করে যাবো।

লেখনির মাধ্যমে যেমন করে তুলে ধরি সমাজের সমস্যা ও সম্ভাবনার কথা। শিক্ষা-মেধা, নীতি-নৈতিকতাকে কাজে লাগিয়ে ওয়ার্ডের উন্নয়নে কাজ করে যাবো।

আশা করি মানুষ নিজের ওয়ার্ড, গ্রাম, বাড়ি-ঘর তথা প্রতিটি মানুষের উন্নয়নের কথা চিন্তা করে আমাদের নির্বাচিত করবে।এই তিন সংবাদ কর্মী ফরিদগঞ্জ প্রেসক্লাবের সদস্য।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *