ফরিদগঞ্জ মাদক নির্মূলে খেলাধুলা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে : ডা.সাগর

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুর জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা হারুন অর রশিদ সাগর বলেছেন ফরিদগঞ্জ থেকে মাদক নির্মূলে খেলাধুলা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। বিজয়ের আজকের দিনে গভীর শ্রদ্ধা ভরে স্বরন করি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে, ত্রিশ লক্ষ শহিদ ও তিনলক্ষ সম্ভ্রম হারানো মা-বোনকে, তাদের আত্মত্যাগের বিনিময়ে আজকে আমরা স্বাধীন দেশের মানচিত্র পেয়েছি। জাতির জনক আমাদের একটি দেশ দিয়েছেন আর এখন তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের দেশকে অর্থ নৈতিক সমৃদ্ধ করেছেন। সরকারের উন্নয়নের চোঁয়া ফরিদগঞ্জ উপজেলার লক্ষ্যনীয়।

তিনি বলেন একটি সুন্দর ফরিদগঞ্জ বিনির্মানে অবশ্যই তরুন প্রজন্ম ও যুবসমাজকে মাদকের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে হবে। কোন ভাবেই রাজনৈতিক চত্রছায়ায় কেউ যেন মাদকের অপব্যবহার করতে না পারে সেই দিকে খেয়াল রাখতে হবে। আমরা চাই ফরিদগঞ্জ উপজেলা হবে মাদকমুক্ত, দূর্নীতি মুক্ত, বাল্য বিবাহ মুক্ত, ইভটিজিং মুক্ত একটি সমাজ। তাই তরুন ও যুবসমাজের এই ধরনের আয়োজন আরো বেশি বেশি করতে হবে। তিনি এই ধরনের আয়োজনে যুবসমাজের পাশে থাকার অঙ্গিকার ব্যাক্ত করেন।

বুধবার দুপুরে ফরিদগঞ্জ উপজেলার এ আর পাইলট উচ্চ বিদ্যালয়ের পেছনের মাঠে উপজেলা কিশোর একাডেমি কতৃক আয়োজিত মিনি টুর্নামেন্ট ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা ছাত্রলীগ এর সভাপতি মাহবুব আলম সোহাগ এর উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমিতির চেয়ারম্যান আবদুস সালাম আজাদ জুয়েল, উপজেলা আওয়ামীলীগের সদস্য এডভোকেট মোহাম্মদ আলী পাটওয়ারী, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেনসহ আয়োজক কমিটির সদস্যরা।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *