ফিলিস্তিনিদের ওপর ইসরায়েলি হামলার প্রতিবাদে চাঁদপুরে মানববন্ধন

ইসরাইলি ইহুদি সন্ত্রাসী কর্তৃক ফিলিস্তিনির নিরীহ মুসলমানদের উপর বর্বরোচিত নিশংস গণহত্যার’ প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে আহলে সুন্নাত ওয়াল জামাআত বাংলাদেশ চাঁদপুর জেলা শাখা।

রোববার (১৬ মে) সকাল এগারোটার সময় শহরের বাইতুল আমিন জামে মসজিদ শপথ চত্বরে এ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথির বক্তব্য রাখেন আহলে সুন্নাত ওয়াল জামাআত বাংলাদেশ এর প্রেসিডিয়াম সদস্য জননেতা আবু সুফিয়ান আল কাদেরি।

তিনি বলেন,অবৈধ রাষ্ট্র ইসরাইল পবিত্র আল-আকসা মসজিদের মুসল্লির উপর গুলি, টিয়ারসেল, বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনা ধ্বংস, বিমান ও গ্রেনেড হামলা চালিয়ে যেভাবে তান্ডব অব্যাহত রেখেছে তা চরম অন্যায় এবং শাস্তিযোগ্য অপরাধ। এ বর্বরোচিত হামলা ও ফিলিস্তিনি মুসলমানদের হত্যা করে বিশ্ব মুসলিমের হৃদয়ে আঘাত হেনেছে। ইহুদীবাদী ইসরাইলের এ জুলুম নির্যাতন ও হত্যাকান্ড বিশ্ব মুসলিম কোনভাবেই বরদাশ করবে না। ফিলিস্তিনি হত্যাযজ্ঞের চরম মূল্য দিতে হবে সন্ত্রাসী রাষ্ট্র ইসরাইলকে। আমরা এই সন্ত্রাসী হামলা এবং গণহত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

আহলে সুন্নাত ওয়াল জামাআত জেলা সভাপতি মাওলানা মিজানুর রহমানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আবু জাফর মোঃ মঈনউদ্দীনেরর পরিচালনায় বক্তব্য রাখেন ড. আল্লামা সাইফুল ইসলাম আল আজহারী, রিয়াজুল করিম বাছিম, বিল্লাল হোসেন প্রমুখ। মানববন্ধন কর্মসূচিতে সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। এ সময় দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মুফতি আমির হোসেন সাঈ

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *