বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবসে কেক কাটলেন চাঁদপুরের বিচার বিভাগ

স্টাফ রিপোটার ॥

জাতীর পিতা বঙ্গবন্ধুর ১০২ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে চাঁদপুরের বিচারক সহ জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দদেরকে নিয়ে কেক কাটলেন জেলা ও দায়রা জজ এস এম জিয়াউর রহমান।

১৭ মার্চ( বৃহস্পাতিবার )রাতে জেলা জজ আদালতের নবনির্মিত ব্যাডমিন্টন কোর্টে এ অনুষ্টানের আয়োজন করা হয়। পরবর্তীতে চাঁদপুর বিচার বিভাগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক জান্নাতুল ফেরদৌস চৌধুরী, অতিরিক্ত জেলা ও দায়রা জজ ফারহানা ইয়াসমিন, চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মুহাম্মদ শামছুল ইসলাম, যুগ্ম জেলা জজ -১ শাহদেুল করিম,জুডিশিয়াল ম্যাজিষ্্েরটট কামাল হোসেন, কার্তিক চন্দ্র ঘোষ, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ কামাল উদ্দিন আহমেদ, সাধারন সম্পাদক অ্যাডঃ আব্দুল্লাহ আল মামুন, জেলা জজ আদালতের পিপি অ্যাডঃ রনজিত রায় চৌধুরী , নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যালের পিপি অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবু সহ বিচারবিভাগের বিচারক, আইনজীবী সহ অনন্যরা।

ক্যাপশান- চাঁদপুর বিচার বিভাগের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবসে কেক কাটছেন জেলা ও দায়রা জজ এস এম জিয়াউর রহমান সহ বিচার বিভাগের বিচারক ও জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.