বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে চাঁদপুর আওয়ামী আইনজীবী পরিষদের মানববন্ধন

ডেস্ক :

কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর নির্মাণাধীন ভাস্কর্য ভাংচুরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন এবং প্রতিবাদ সমাবেশ করেছে আওয়ামী আইনজীবী পরিষদ চাঁদপুর জেলা শাখা।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) বেলা ১১ টায় চাঁদপুর কোট প্রাঙ্গণে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের জেলা নেতৃবৃন্দ। মানববন্ধন ও আলোচনা শেষে আইনজীবীরা আদালত চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন।

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী ফোরাম পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাইদুল ইসলাম বাবুর সঞ্চালনায় বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সভাপতি এডভোকেট আহসান হাবীব, চাঁদপুর বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট রুহুল আমিন,এডভোকেট শেখ আব্দুল লতিফ, শেখ জহির, সাধারন সম্পাদক এডভোকেট মোঃ মোবারক হোসেন, এডভোকেট আব্দুল আল মামুন,শহীদ উল্লাহ পাটোয়ারী,পিপি এডভোকেট রনজিত রায় চৌধুরী, জিপি আব্দুর,চাঁদপুর বারের সিনিয়র আইনজীবী এডভোকেট জহিরুল ইসলাম, সাবেক ভিপি অ্যাডভোকেট রুহুল আমিন সরকার,সাবেক পিপি আমানুল্লাহ।

মানববন্ধনে বক্তারা বলেন, বাংলাদেশের স্বাধীনতার পরাজিত শক্তি,সাম্প্রদায়িক,উগ্র মৌলবাদী গোষ্ঠী কর্তৃক কুষ্টিয়া রাতের অন্ধকারে জাতির পিতার ভাস্কর্য ভাঙচুর করেছে। যার নেতৃত্বে একটি স্বাধীন সার্বভৌম বাংলাদেশ অর্জন করেছি আমরা,আজ পার ভাস্কর্য নির্মাণে কুলাঙ্গাররা বাধাগ্রস্ত করছে। জাতির পিতার ভাস্কর্য ভাঙার প্রতিবাদে সারাদেশে আজ ফুঁসে উঠেছে। আমরা আওয়ামী আইনজীবী পরিষদ ঐক্যবদ্ধভাবে ওই অপশক্তিকে প্রতিহত করব। সোনার বাংলায় কোন জঙ্গিবাদ, উগ্র মৌলবাদী ও সন্ত্রাসের স্থান নেই।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *