বঙ্গমাতার জন্মবার্ষিকীতে সেচ্ছাসেবক লীগের বস্ত্র বিতরণ

মাসুদ রানা:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী,মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে ৮ আগস্ট বিকাল ৫ টায় অনুষ্ঠিত হয়।

চাঁদপুর জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি এ্যাড: হেলাল উদ্দিনের সভাপতিত্বে ও ফেরদৌস মোরশেদ জুয়েলের সঞ্চালনায় এ আলোচনা সভা ও দোয়া এবং সুবিধা বঞ্চিতদের মাঝে বস্ত্র বিতরণ অনুষ্ঠান হয়।

এ্যাড:হেলাল উদ্দিন সভাপতির বক্তব্য বলেন,আগস্ট মাস বাঙ্গালী জাতির জন্য একটি দুঃখ জনক ইতিহাসের মাস,এ মাসেই আমরা হারিয়েছি জাতির পিতা,বঙ্গমাতাসহ তাঁর পরিবারের সদস্যদের। বঙ্গবন্ধু ৭ই মার্চের ভাসন দিয়েছিলেন বঙ্গমাতার পরামর্শ নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান তার স্ত্রীকে জিজ্ঞেস করেছিলেন ৭ই মার্চের ভাষণে আমি কি বলবো তখন বঙ্গমাতা বলেছিলেন তোমার দেশের জন্য তোমার বাঙ্গালী জাতির জন্য যেটা ভালো,প্রয়োজন সেটাই করবেন। বাংলাদেশকে একটা সন্মানের জায়গায় নিয়ে গেছেন জননেত্রী শেখ হাসিনা তাই আমরা আর ১৯৯৬ সালের মত ভুল না করে আসুন আমরা সবাই একসাথে কাধে কাধ মিলিয়ে সমস্ত ভেদাভেদ ভুলে গিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করি। তাঁকে আবারও প্রধানমন্ত্রী করে আওয়ামী লীগকে ক্ষমতায় আনার প্রতিজ্ঞা করি। আর যেন ২১ আগস্টের মত দিন ফিরে না আসে।

আরও বক্তব্য রাখেন চাঁদপুর জেলা সেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি হাবিবুর রহমান লিটু, সহ সভাপতি এ্যাড. আতাউর রহমান পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক পিন্টু সাহা, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন,উপ-ধর্ম বিষয়ক সম্পাদক আনিসুর রহমান,সদস্য মাহতাব হোসেন রাসেল, আবু সায়েম,শুভাশিস ঘোষ, ইফতেখার আহমেদ হারুন, আইনজীবী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক শামিম পাটওয়ারী,এড: ইমাম হোসেন টিটু।

সভা শেষে ইমাম গাজী দেশবাসী সহ সকলের জন্য দোয়া পরিচালনা করেন।

শেয়ার করুন: