বাঁচতে হলে মাস্ক ব্যবহার করতে হবে : পরিকল্পনা প্রতিমন্ত্রী

মতলব উত্তর ব্যুরো॥

পরিকল্পনা প্রতিমন্ত্রী প্রফেসর ড. শামসুল আলম বলেছেন, দেশকে করোনামুক্ত করতে সবাইকে টিকা নিতে হবে। বাঁচতে হলে আমাদের সবাইকে টিকা নেয়ার পাশাপাশি মাস্ক ব্যবহার করতে হবে। ভয় পাওয়ার কোনো কারণ নেই। এ টিকা সম্পূর্ণ নিরাপদ। মিথ্যা প্রচারণায় কান দেয়া চলবে না। আমি এবং আমার পরিবারের সবাই টিকা নিয়েছি, কারো কোনো সমস্যা হয়নি। আমাদের মা, বাবা, ভাই-বোনসহ পরিবারের সব সদস্যকে টিকা নিতে হবে। দেশকে ভালোবেসে, পরিবারের সবাইকে ভালোবেসে এবং দেশের মানুষকে ভালোবেসে টিকা গ্রহণ করতে হবে। আমরা যে যে অবস্থানে আছি, সে অবস্থান থেকেই দেশের সাধারণ মানুষকে টিকার গুরুত্ব বোঝাতে হবে, টিকা গ্রহণে উদ্বুদ্ধ করতে হবে। আজ আমাদের প্রতিজ্ঞা করতে হবে, টিকা গ্রহণের জন্য সবাই কাজ করব।

শনিবার বিকেলে মতলব উত্তর উপজেলার ছেঙ্গারচর পৌর বাজারে উপজেলা প্রশাসনের উদ্যোগে বিনামূল্যে মাস্ক বিতরণকালে পরিকল্পনা প্রতিমন্ত্রী প্রফেসর ড. শামসুল আলম একথা বলেন।
প্রতিমন্ত্রী আরো বলেন, করোনা সঙ্কটসহ সকল দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষকে সুরক্ষা করার জন্য মায়ের ভূমিকা পালন করছেন। সন্তানের জন্য একজন মা যা করেন দেশের মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা জীবনের ঝুঁকি নিয়ে সেই কাজ করছেন। আমরাও তার নেতৃত্বে কাজ করছি।

এসময় উপজেলা নিবার্হী কর্মকর্তা গাজী শরিফুল হাসান, সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) ইয়াছির আরাফাত, মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল, বাংলাদেশ আওয়ামী লীগ উপ-কমিটির সদস্য লায়ন আরিফ উল্লাহ সরকার,ছেংগারচর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. রতন ফরাজী, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক রেফায়েত উল্লাহ দর্জী, তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট মহসিন মিয়া মানিক,পৌর যুবলীগের সভাপতি আবুল হোসেন ফরাজী প্রমুখ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.