বাংলাদেশ বেতারের সাবেক উপমহাপরিচালকের ইন্তেকাল

ফরিদগঞ্জ প্রতিবেদক:

চাঁদপুরের ফরিদগঞ্জের কৃতি সন্তান ও ফরিদগঞ্জ প্রেসক্লাবের উপদেষ্টা, মাসিক ফরিদগঞ্জ বার্তার সম্পাদক মন্ডলীর সভাপতি বাংলাদেশ বেতারের সাবেক উপমহাপরিচালক (বার্তা) ইমাম হোসেন খান আর নেই। তিনি গত ২ আগস্ট শুক্রবার রাত ১১টার দিকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। গতকাল শনিবার সকাল ১০টায় ঢাকায় বনানীতে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।

পরে বিকাল ৪টায় লাউতলী ডাঃ আব্দুর রশিদ আহাম্মদ স্কুল এন্ড কলেজ মাঠে ২য় জানাজা এবং পরে নিজের বাড়িতে তৃতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

উল্লেখ্য, ইমাম হোসেন খান, ঢাকাস্থ লাউতলী কল্যাণ সমিতির সভাপতি, ফরিদগঞ্জ উপজেলা সমতিরি সহসভাপতি, পশ্চিম লাউতলী হোসাইনিয়া হাফেজিয়া নুরানিয়া দারুল উলুম মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও সভাপতি এবং ফরিদগঞ্জ বার্তা পাঠক ফোরামের উপদেষ্টা ছিলেন।

৩ আগস্ট শনিবার বিকালে অনুষ্ঠিত লাউতলী ডাঃ আব্দুর রশিদ আহাম্মদ স্কুল এন্ড কলেজ মাঠে ২য় জানাজায় ফরিদগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ফরিদ আহাম্মদ, সাবেক সভাপতি ফারুক আহমদ, বর্তমান সভাপতি নুরুন্নবী নোমানসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ এবং ফরিদগঞ্জ বার্তার সম্পাদক ও প্রকাশক বিল্লাল হোসেন সাগরসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এদিকে ইমাম হোসেন খানের মৃত্যুতে ফরিদগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *