বাইকে বোরকা পেছিয়ে তরুণীর মৃত্যু

 বন্ধুর সাথে ঘুরতে বেরিয়ে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কে বাইকের চেইনে বোরকা পেছিয়ে সড়কে চিটকে পড়ে আরিফা আহনাফ জান্নাত (১৯) নামে তরুণীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৬ ডিসেম্বর) বেলা আড়াইটার দিকে সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের জাফরবাড়ী নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

জান্নাত ফরিদগঞ্জ উপজেলার ৮ নম্বর পাইকপাড়া ইউনিয়নের দায়চারা এলাকার বালি চাটিয়া গ্রামের আলী আব্বাস পাটওয়ারীর মেয়ে এবং ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজের একাদশ শ্রেনীর ছাত্রী।

বন্ধু খলিলুর রহমান (২৬) ফরিদঞ্জ পৌরসভার উত্তর কেরোয়া এলাকার মোস্তফা কামালের ছেলে। সে ফেনি জেলায় আনসার সদস্য হিসেবে চাকরী করে। গত একমাস পূর্বে তাদের দুজনের সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় হয়।

থানায় আসা জান্নাতের স্বজনরা জানায়,পরিবারের কাউকে না জানিয়ে সে বাড়ী থেকে বের হয়ে আসে।

পাইকপাড়া ইউনিয়নের ইউপি সদস্য সাইফুল ইসলাম ও জান্নাতের স্বজনরা জানান, জান্নাত তার ছেলে বন্ধু খলিলুর রহমান (২৬) এর সাথে ফরিদগঞ্জ বাড়ী থেকে বাইকে হাজীগঞ্জে যাওয়ার উদ্দেশ্যে চাঁদপুর হয়ে রওয়ানা হয়। ঘটনাস্থলে আসলে অসতর্কতার কারণে বাইকের চেইনের সাথে তার বোরকার নীচের অংশ পেছিয়ে সড়কে চিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত হয় এবং প্রচুর রক্তক্ষরণ হয়। এরপর খলিল নিজেই তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাহেদ জানান, মটর বাইকের চেইনের সাথে বোরকা পেছিয়ে জান্নাতের মৃত্যু হয়। মরদেহ উদ্ধার করা থানায় আনা হয়েছে। জান্নাতের বন্ধু খলিলুর রহমান থানায় আটক রয়েছে।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ জানান, নিহত জান্নাত ও তার বন্ধু খলিলুর রহমান এর অভিভাবকরা রাতে থানায় এসেছে। তাদের সাথে কথা বলে আইনী ব্যবস্থা গ্রহণ শেষে মরদেহ হস্তান্তর করা হবে।

শেয়ার করুন: