বাগানবাড়ি ইউনিয়নে নৌকা প্রতীকের প্রচারণায় ব্যস্ত নেতৃবৃন্দ

মতলব উত্তর ব্যুরো

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বাগানবাড়ি ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা নান্নু মিয়া প্রচার প্রচারণায় দলীয় নেতৃবৃন্দ মাঠে নেমেছেন। রোববার ইউনিয়নের বিভিন্ন এলাকায় ঘুরে দেখা গেছে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ নৌকা প্রতীকের প্রচারণা করছেন।

দুপুরে কালির বাজারে উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ মুজাহিদুল ইসলাম সেলিম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বাবুল হোসাইন, সদস্য আলহাজ্ব হুমায়ুন কবির ভুইয়া, আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল কাশেম সহ নেতৃবৃন্দকে নৌকার পক্ষে প্রচারণা করতে দেখা যায়।

এসময় উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ মুজাহিদুল ইসলাম সেলিম বলেন, আমি নিজেও একজন নৌকা প্রতীক প্রত্যাশী ছিলাম। দল থেকে আমি মনোনয়ন পাইনি। তাই মাননীয় প্রধানমন্ত্রী যে সিদ্ধান্ত দিয়েছেন তা আমি মেনে নিয়ে নৌকার বিজয়ের জন্য কাজ করছি। নৌকা মানেই মুক্তিযুদ্ধের প্রতীক, নৌকা মানেই উন্নয়নের প্রতীক। তাই সবাই উন্নয়নের জন্য নৌকা ভোট দিন। তাহলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী হবে এবং দেশের উন্নয়ন হবে।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বাবুল হোসাইন বলেন, ব্যক্তির চেয়ে দল বড় তাই দলের স্বার্থে আমরা ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতীকের পক্ষে কাজ করছি। আগামী ২৮ নভেম্বর সকলেই নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন। ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব হুমায়ুন কবির ভুইয়া বলেন, আমাদের বাগানবাড়ি ইউনিয়নে নৌকা বিজয়ের লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মত সকল দলীয় নেতাকর্মী কাজ করছি। ২৮ নভেম্বর নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো।

শেয়ার করুন: