বিএনপির রাজনীতি দেশকে ধ্বংস করার রাজনীতি : নিখিল

মনিরা আক্তার মনি:

যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, জামায়াত-বিএনপি ক্ষমতায় থেকে এদেশের ধন-সম্পদ লুটপাট করে খেয়েছে। তাদের নেতারা বিপুল অবৈধ অর্থের মালিক হয়েছেন। অথচ করোনার মহাসংকটে বিএনপি নেতারা একজন অসহায় মানুষের পাশেও দাঁড়ায়নি।
রোববার (১৩ জুন) চাঁদপুরের মতলব উত্তর উপজেলার নিশ্চিন্তপুর ডিগ্রি কলেজ মাঠে যুবলীগ নেতা-কর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

মাইনুল হোসেন খান নিখিল বলেন, বিএনপির রাজনীতি দেশকে ধ্বংস করার রাজনীতি, তাদের রাজনীতি মানুষকে গুম-হত্যার রাজনীতি। এ কারণেই দেশের জনগণ জামায়াত-বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়ে আস্থা রেখেছে বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ওপর।

তিনি বলেন, করোনার এ মহাসংকটে যুবলীগের জেলা, মহানগর, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ডের প্রতিটি নেতাকর্মী সাধারণ মানুষের পাশে থেকে দিন-রাত কাজ করে যাচ্ছেন। যেখানেই নিরন্ন-বিপন্ন মানুষ, সেখানেই যুবলীগের নেতাকর্মীরা তাদের সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। যতদিন এ বাংলার বুকে করোনাসহ যেকোনো সংকট থাকবে ততদিন যুবলীগের নেতাকর্মীরা এদেশের মানুষের পাশে থাকবে।

এ সময় জেলা যুবলীগ নেতা গাজী শাখাওয়াত হোসেন, মতলব উত্তর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *