বিএনপি-জামায়াত যত ষড়যন্ত্র করুক না কেন দেশ এগিয়ে যাচ্ছে : মায়া

নিজস্ব প্রতিবেদক:

মতলব উত্তর উপজেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে মহিলা সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম।

প্রধান অতিথির বক্তব্যে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বিধায় দেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বাংলাদেশ আমেরিকা, রাশিয়ার সমপক্ষ হবে। বিএনপি জামায়াত যত ষড়যন্ত্র করুক না কেন দেশ এগিয়ে যাচ্ছে।

তিনি বলেন,আমরা স্বপরিবারে আওয়ামী লীগ করি। আমার পরিবার সুখে দুঃখে জননেত্রী শেখ হাসিনা এবং আওয়ামী লীগের নেতা কর্মীদের সাথে আছে। তিনি মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের কর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনাদের ভালোবাসার ঋন আমাদের পরিবার কখনো ভূলবে না। আজকের সমাবেশে হাজার হাজার মহিলাদের উপস্থিতি প্রমান করে আপনারা আমাকে, আমার পরিবারকে এবং জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে কত ভালোবাসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

২১ ফেব্রুয়ারি দুপুরে মতলব উত্তরের মোহনপুরে (মায়া চৌধুরীর বাড়িতে) আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে মতলব উত্তর ও দক্ষিণ মহিলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা পারভীন চৌধুরী রিনার সভাপতিত্বে এবং উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মিনহাজ উদ্দিন খানের সঞ্চালনায় বিলাল মহিলা সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য রিয়াজ উদ্দিন মানিক,মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামী লীগের উপদেষ্টা সূবনা চৌধুরী বীনা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড: রুহুল আমিন,উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মিয়া মোঃ জাহাঙ্গীর, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভীন শরীফ, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি রেনু বেগম প্রমুখ।

২১ ফেব্রুয়ারি বেলা এগারোটা থেকে মতলব উত্তরের বিভিন্ন ইউনিয়নের হাজার হাজার মহিলা আওয়ামী লীগের কর্মীরা বিভিন্ন যানবাহনে করে ব্যানার, ফ্যাষ্টুন, প্লেকাড সহ মিছিল নিয়ে মোহনপুরে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য,দু’বারের সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এর বাড়িতে মহিলা সমাবেশে উপস্থিত হয়।এটি বিশাল জনসভায় পরিনত হয়েছে। মিছিলে মিছিলে মুখরিত হয় সমাবেশ স্থল।

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য,দু’বারের সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমকে সমাবেশে ফুল দিয়ে বরন করেন, মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের নেতৃবৃন্দ।

শেয়ার করুন: