বিএনপি নানাভাবে ষড়যন্ত্র করে দেশকে ধ্বংস করার চেষ্টা করছে : ড. মহীউদ্দিন খান

নিজস্ব প্রতিবেদক:

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, ড. মহীউদ্দিন খান আলমগীর এমপি বলেছেন, বঙ্গবন্ধুর সাথে কাজ করার সৌভাগ্য আমার হয়েছিলো। বঙ্গবন্ধুর মত দেশকে মাতৃসেবার মত করে ভালোবাসতে হবে, এ প্রতিজ্ঞা প্রত্যেককে নিতে হবে। উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে কচুয়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় সোমবার ১ আগষ্ট বিকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমাদের আরো উন্নতির দিকে এগিয়ে যেতে হবে । জননেত্রী শেখ হাসিনা আমাদের নেতা। জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই। একনিষ্ঠ কর্মী হিসেবে আমরা আমাদের দায়িত্ব পালন করে যাবো। গণতান্ত্রিকভাবে আপনারা আপনাদের প্রতিনিধি নির্বাচিত করবেন । আওয়ামী লীগ দেশের কল্যাণে সমসময় কাজ করে। বিএনপি আবারও নানাভাবে ষড়যন্ত্র করে দেশকে ধ্বংস করার চেষ্টা করছে। আগামী নির্বাচনে শেখ হাসিনাকে নির্বাচিত করার জন্য যার যার অবস্থান থেকে কাজ করতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যেবাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেন, আপনারা সবাই ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগের জন্যে কাজ করবেন। কারো কারো কথা সম্পূর্ন আওয়ামী বিরোধী কথা হয়েছে। তিন নেতা এক টেবিলে বসলে কথা ঠিক না। তার মানে আপনি তিন নেতার রাজনীতি করেন। আওয়ামী লীগের আদর্শকে ভুলবেন না। আওয়ামী লীগের আর্দশকে বিশ্বাস করবেন। যারা আওয়ামী লীগের শৃঙ্খলা নষ্ট করে তারা আওয়ামী লীগের শত্রু। সংগঠনের একটি নিজস্ব নিয়ম আছে। আওয়ামী শৃঙ্খলা মেনে চলতে হবে। রাজনীতি রাজনীতির মত করতে হবে। আমরা রাজনীতি করি রাজনীতির নিয়মে। সবাই কিছু না কিছু ত্যাগ দিয়েছেন। অনেক বড় বড় নেতারা ত্যাগ দিয়েই উপরে এসেছেন। লক্ষ্য একটিই হওয়া উচিত আগামী নির্বাচনে এক হয়ে কাজ করা। জননেত্রী শেখ হাসিনা যতদিন বেঁচে আছেন ততদিন আমরা ক্ষমতায় থাকবো। ইনশাআল্লাহ আগামী নির্বাচনেও আমরা জয়ী হবো। বিএনপি অনেক ষড়যন্ত্র করেছিলো আমাদেরকে হারাবার কিন্তু কারা ব্যর্থ হয়েছে। ৭৫ এর ১৫ আগষ্টের মত ষড়যন্ত্র এদেশের মানুষ আর সহ্য করবে না।

তিনি আরো বলেন, আমরা এখানে কোন পক্ষ নই। কারো জন্যে আওয়ামী লীগ অপেক্ষা করবে না। আওয়ামী লীগ তার নিজস্ব গতিতেই চলবে। ছোট ছোট বিষয়গুলো নিষ্পত্তি করে কাউন্সিল বা সম্মেলন করা উচিত। তড়িঘড়ি করে কিছু করা ঠিক হবে না। আমরা সবাই আওয়ামী লীগের জন্যে আছি এবং থাকবো।

বর্ধিত সভা উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ আবু নঈম পাটওয়ারী দুলাল।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ এর পরিচালনায় বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির, পৌর মেয়র নাজমুল আলম স্বপন,মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম,ভাইস চেয়ারম্যান মাহবুব আলম,চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জি. আব্দুল মোতালেব,শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জি.এম আতিকুর রহমান প্রমুখ । সভায় দলীয় নেতাকর্মী ও প্রার্থীদের জোড়ালো বক্তব্যের প্রেক্ষিতে উপস্থিত নেতৃবৃন্দ আগামী ৪ সেপ্টেম্বর রবিবার কচুয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন গ্রহনের দিন প্রস্তাব করেন।

শেয়ার করুন: