বিদ্যুতায়িত্ব হয়ে বিশ্ব বিদ্যালয়ের ছাত্র নিহত

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুরের হাজীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের চতুর্থ বর্ষের মেধাবী ছাত্র মো. তানভীর আহমেদ মিরাজ (২২)। বৃহস্পতিবার রাতে উপজেলার রাজারগাঁও ইউনিয়নের পুর্ব রাজারগাঁও গ্রামের মকবুল মাষ্টারের বাড়ীতে এ দূর্ঘটনা ঘটে। নিজ ঘরে বিদ্যুতের সুইচ দিতে গিয়ে বিদ্যুৎপৃষ্টে প্রাণ হারায় মেধাবী ছাত্র তানভীর আহমেদ মিরাজ। সে উপজেলার ওই বাড়ীর মকবুল হোসেন মাষ্টারের ছেলে। তার বাবা কাপাইকাপ আলিম মাদরাসার ইংরেজি বিভাগের সিনিয়র সহকারী শিক্ষক।

এ দিকে মেধাবী এই শিক্ষার্থীর আকস্মিক মৃত্যুতে তার পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার মরদেহ দেখতে এলাকার শত শত নারী-পুরুষ ভীড় করছে। এ সময় নিহতের পরিবার এবং আত্মীয়-স্বজনের কান্নায় পরিবেশ ভারী হয়ে উঠে।

নিহতের বিষয়টি নিশ্চিত করে স্থানীয় শিক্ষক আব্দুল আউয়াল বলেন, এভাবে একজন মেধাবী ছাত্রের মৃত্যু, মেনে নেওয়াটা কষ্টকর। তার পরিবারকে সান্ত¡না দেয়ার ভাষা নেই আমাদের।

ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবদুল হাদী বলেন, রাতে নিজ ঘরে বিদ্যুতের সুইচ দিয়ে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মিরাজ নিহত হয়েছে বলে এলাকাবাসি আমাকে জানিয়েছে।

থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি বলেন, নিহতের পরিবারের লিখিত আবদনের ভিত্তিতে ময়নাতদন্ত ছাড়া মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

Loading

শেয়ার করুন: