বিনা প্রতিদ্বন্ধিতায় চেয়ারম্যান নির্বাচিত হলেন নাসরিন জাহান চৌধুরী সেফালী

নিজস্ব প্রতিনিধি॥

চাঁদপুরের শাহরাস্তি উপজেলা পরিষদের উপ-নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী নাসরিন জাহান চৌধুরী শেফালী বিনা প্রতিদ্বন্ধিতা নির্বাচিত হয়েছেন।

সোমবার (২০ সেপ্টেম্বর) বেলা ১১টায় কোন প্রতিদ্বন্ধী প্রার্থী না থাকায় জেলা নির্বাচন কমিশনার মোহাম্মদ তোফায়েল হোসেন তাকে বিজয়ী ঘোষণা করেন।

জেলা নির্বাচন কমিশনার মোহাম্মদ তোফায়েল হোসেন জানান,শাহরাস্তি উপজেলা পরিষদের উপনির্বাচনে অংশ নিতে মনোনয়নপত্র জমা দেন তিনজন প্রার্থী। তাদের মধ্যে স্বতন্ত্র প্রার্থী বাবুল মিজির মনোনয়নপত্র যাচাইবাছাইয়ের সময় বাতিল বলে বিবেচিত হয়। আর ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের প্রার্থী মাস্টার হেলাল আহমেদ মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে তার প্রত্যাহারপত্র জমা দেন। এর প্রেক্ষিতে নির্বাচনে মাত্র একজন প্রার্থী হওয়ায় নাসরিন জাহান চৌধুরী শেফালিকে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত বলে ঘোষণা করা হয়।

বিজয়ী প্রার্থী নাসরিন জাহান চৌধুরী শেফালী জানান, দল ও মানুষের স্বার্থে কাজ করবেন তিনি। থাকবেন গরীব দুখী মানুষের পাশে। তাঁর স্বামী প্রয়াত উপজেলা চেয়ারম্যান ফরিদ উল্যাহ চৌধুরীর স্মৃতি বিজড়িত পরিষদে কাজের সুযোগ পেয়ে তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তমের প্রতি কৃতজ্ঞ।

বর্তমান নির্বাচিত চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী শেফালী সদ্য সাবেক চেয়ারম্যান মোহাম্মদ ফরিদ উল্লাহ চৌধুরীর সহধর্মিণী

প্রসঙ্গত, গত ২৬ মার্চ শাহরাস্তি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা ফরিদ উল্যাহ চৌধুরীর মৃত্যু জনিত কারণে এ উপজেলায় চেয়ারম্যান পদ শূন্য ঘোষণা করে উপনির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। তফসিল মতে আগামী ২০ সেপ্টেম্বর প্রতীক বরাদ্দ ও ৭ অক্টোবর সকাল ৮ টা হতে বিকেল ৪ টা পর্যন্ত ভোটগ্রহন অনুষ্ঠিত হবার কথা ছিল।

Loading

শেয়ার করুন: