বিশ্ব কুষ্ঠ দিবস উপলক্ষে চাঁদপুরে মাস্ক বিতরণ

কুষ্ঠ রোগীর সামাজিক মর্যাদায়, ঐক্যবদ্ধ আমরা সবাই’ এই প্রতিপাদ্য নিয়ে ৩০ জানুয়ারি চাঁদপুরে বিশ্ব কুষ্ঠ দিবস-২০২২ পালিত হয়েছে।

দিবসটি পালন উপলক্ষে চাঁদপুর সিভিল সার্জন অফিসের আয়োজনে ও ওয়াই ডাব্লিউ সিএ,চাঁদপুর এর সহযোগিতায় আজ (রবিবার) সিভিল সার্জন কার্যালয় চত্বরে স্টান্ডিং র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এবং র‍্যালি পরপরই চাঁদপুর সদর হাসপাতালের সামনে ও স্ট্যান্ডরোডে জনসাধারণের মাঝে কুষ্ঠ বার্তা সচেতনতামূলক লিফলেট ও করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ করা হয়।

সভায় সভাপতিত্ব করেন চাঁদপুর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ সাহাদাৎ হোসেন। উপস্থিত ছিলেন,ওয়াই ডাব্লিউ সিএ,চাঁদপুর এর সাধারণ সম্পাদিকা পাপড়ি বর্মন, সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডাঃ মোঃ ইছারুহুল্লাহ, আল আমিন ডিস্ট্রিক সার্ভিলেন্স মেডিকেল অফিসার ডাঃ কেএম ইয়াসীন,সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্য শিক্ষা অফিসার, মোঃ ইউসুফ, প্রোগ্রাম অর্গানাইজার ফয়সাল আহমেদ প্রমুখ।

সিভিল সার্জন চাঁদপুরকে কুষ্ঠ রোগ মুক্ত করতে সবাইকে তাদের অবস্থান থেকে এগিয়ে আসার আহ্বান জানান। র‍্যালি ও সভায় ব্যানার ও লিফলেট নিয়ে ওয়াই ডাব্লিউ সিএ’র প্রতিনিধি দল ও অন্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন: