বিশ্ব মানবতার রোল মডেল প্রধানমন্ত্রী শেখ হাসিনা : সুজিত রায় নন্দী

অসহায় ও প্রতিবন্ধীরদের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ঈদ উপহার তুলে দিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, চাঁদপুর সদর এবং হাইমচরের মাটি ও মানুষের নেতা সুজিত রায় নন্দী।

বুধবার (২৭ এপ্রিল) বিকালে চাঁদপুর জেলা আওয়ামীলীগ কার্যালয়ে বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির উদ্যোগে এই ঈদ উপহার তুলে দেওয়া হয়। উপহারভোগীদের মধ্যে প্রতিবন্ধী, অন্ধ হাফেজ, অসহায় ও দুঃস্থ ভাসমান নারী পুরুষ ছিলেন।

তাদের উদ্দ্যেশ্যে জননেতা সুজিত রায় নন্দী বলেন, সারা বিশ্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন মানবতার রোল মডেল। তিনি বিশ্ব মানবতার মা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় অসহায় ও সমাজে পিছিয়ে পড়া মানুষের সেবায় কাজ করে যাচ্ছেন। আর তার উৎসাহেই তার পক্ষে এই ঈদ উপহার সামগ্রী অসহায়দের হাতে আমি পৌঁছে দিচ্ছি। আসুন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে তার সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাতে সুস্থ্য থেকে দেশ পরিচালনা করতে পারেন সেই দোয়া সকলের কাছে কামনা করি।
সাংবাদিক শেখ মহাসীনের সঞ্চালনায় অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম ভূঁইয়া, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হানিফ পাটওয়ারী, সাবেক সদস্য অ্যাড. জসিম উদ্দিন পাটওয়ারী, চাঁদপুর জেলা ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক কে এম মাসুদ, বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির সদস্য শেখ আতিকুর রহমান সুমন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক আহ্বায়ক জয়নাল আবেদীন, সহ-সভাপতি অ্যাড. আতাউর রহমান পাটওয়ারী, সদর স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক শেখ শরিফ আহমেদ প্রমূখ।

উপকারভোগীদের ঈদ উপহারের মধ্যে শাড়ী, লুঙ্গি ও ত্রাণ সামগ্রী ছিলো।

শেয়ার করুন: