বিষ্ণুপুরে ৫টি বসতঘরসহ পুড়ে ছাই ১ শিশু

নিজস্ব প্রতিবেদক॥

চাঁদপুর সদর উপজেলার ১নং বিষ্ণুপুর ইউনিয়নে সিলিন্ডার গ্যাসের আগুনে সুগন্ধি গ্রামের গাজী বাড়ির ১ শিশুসহ ৫টি বসতঘরপুড়ে ছাই হয়েছে । ধারণা করা হচ্ছে, অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতি হয়েছে প্রায় ১০ লাখ টাকার।

জানা যায়, ১২ ফেব্রুয়ারী দুপুরে চাঁদপুর সদর উপজেলার ১নং বিষ্ণুপুর ইউনিয়নের সুগন্ধি গ্রামের গাজী বাড়ির জয়নাল গাজীর ঘরে হঠাৎ করেই আগুনের সূত্রপাত হয়। আগুনের লেলিহান শিখায় পাশ্ববর্তী আরো ৪টি বসতঘর নিমিষেই পুড়ে ছাই হয়ে যায়। এ আগুনের লেলিহান শিখা থেকে রক্ষা পায়নি জয়নাল গাজীর ৩ বছরের ঘুমন্ত শিশুটিও। আগুনের লেলিহান শিখায় পুড়ে ছাই হয়ে যায় শিশুটি।

স্থানীয় লোকজন বিষয়টি তাৎক্ষণিক চাঁদপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে তারা আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনার খবর শুনে তাৎক্ষণিক চাঁদপুর সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে যায়।

ধারণা করা হচ্ছে, সিলিন্ডার গ্যাস থেকে আগুনের সূত্রপাত হয়। এ বিষয়ে চাঁদপুর ফায়ার সার্ভিসের সাথে কথা হলে বলেন, ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক আমরা ঘটনাস্থলে ছুটে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। মোট ৫টি বসতঘর ইতিমধ্যে পুড়ে ছাই হয়ে যায়। আর ১ জন শিশু মারা যায়। এক প্রশ্নের জবাবে বলেন, আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতির সম্ভাবনা রয়েছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.