ব্যাংক কলোনী সংযোগ সড়কের অসমাপ্ত কাজের সমাপ্তি

নিজস্ব প্রতিবেদক॥

চাঁদপুর শহরের কুমিল্লা রোডে চেয়াম্যান ঘাট এলাকায় জেলা প্রাথমিক শিক্ষা অফিসের বিপরীত দিকে ব্যাংক কলোনীর সংযোগ সড়কের এডভোকেট হেলাল সাহেবের বাড়ীর সম্মুখ দিয়ে ব্যাংকার গোলাম মোস্তফা খানের বাড়ী পর্যন্ত প্রায় ১৪০ ফুট দের্ঘ্য সংযোগ সড়কের অসমাপ্ত কাজের সমাপ্তি হয়েছে।

বৃহস্পতিবার সরেজমিনে গিয়ে দেখা যায়, জন সাধারণের জন্য রাস্তা উন্মুক্ত করা হয়।

জানা যায়,গত ৪ ডিসেম্বর চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল ব্যাংক কলোনীর সংযোগ সড়কের এডভোকেট হেলাল সাহেবের বাড়ীর সম্মুখ দিয়ে শুভ সূচনা উপলক্ষে জনস্বার্থ বিবেচনায় উত্তরাংশে প্রায় ১৪০ ফুট দের্ঘ্য রাস্তার প্রস্তুত করার সদয় নির্দেশনা প্রদান করেন। সেই ধারাবাহিকতায় পৌরসভা রাস্তার নকসা। প্রস্তুত- সহ সংযোগ সড়কের সুবিধাভোগী ব্যক্তিবর্গ,স্থানীয় গন্যমান্যদের সহযোগিতায় রাস্তা তৈরীর কাজ শুরু করেন।

সুবিধাভোগীগণ জনস্বার্থ বিবেচনা করে রাস্তার জন্য স্বেচ্ছায় ভূমি প্রদানের প্রেক্ষিতে পৌর মেয়র, পৌর প্রকৌশল বিভাগ, ১৫নং ওয়ার্ড কাউন্সিলর এর প্রত্যক্ষ সহযোগিতায় ১৪০ ফুট দৈর্ঘ্য রাস্তার প্রতিবন্ধকতা দূর করে গতকাল ২৪ মার্চ জনসাধারণের জন্য রাস্তা উন্মুক্ত করা হয়। এই জন্য ব্যাংকলোনীবাসী তাদের দীর্ঘ দিনের প্রত্যাশিত রাস্তায় চলাচল করতে পেরে পৌর মেয়র,পৌর প্রকৌশল বিভাগ ও ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর ও ভূমি দাতাগণের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.