ভাংচুর ও লুটপাটের মামলায় ১১ জন জেলহাজতে

মতলব উত্তর ব্যুরো:

চাঁদপুরের মতলব উত্তরের কলাকান্দা ইউনিয়নের দশানী গ্রামে বসত ঘর ভাংচুর ও লুটপাটের মামলায় ১১ জনের জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত। ৩০ মে মতলব উত্তর বিচার কোর্টের সিনিয়র চিপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ কামাল হোসাইন এর আদালতে জামিন চাইলে বিজ্ঞ আদালত জামিন নামঞ্জুর করে তাদেরকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন।

জানা যায়, শনিবার (২৮ মে) বেলা ১২ টায় স্থানীয় ব্যবসায়ী মোঃ সাইফুল ইসলাম সুমনের বাড়ি-ঘরে হামলা করে প্রতিপক্ষরা। ঘটনার প্রেক্ষিতে সুমন বাদী থানায় দায়ের করেন। ওই মামলার আসামিরা জামিন আনতে গেলে আদালত তাদের জামিন নামঞ্জুর করেন।

আসামীরা হলো, উত্তর দশানী গ্রামের রেহান উদ্দিনের মোঃ সোহরাব সরকার (৫৫), বাদল সরকার (৫০), সোহরাব সরকারের ছেলে মোঃ রাসেল সরকার (৩০), কুতুব উদ্দিনের ছেলে তাজুল (৩০), নুরুল ইসলামের ছেলে মোঃ শামিম মিজি (৩০), আব্দুল কাদিরের ছেলে সেন্টু বেপারী (৩৫), দক্ষিণ মিলার চরের বদিউল আলমের ছেলে উজ্জল (৩৫), নুরুল ইসলাম সরকার ছেলে মোঃ আজহার সরকার (৪০) উত্তর দশানীর শরিফ উল্লাহ (৩৫) দক্ষিণ দশানীর বাচ্ছু ছৈয়ালের ছেলে এবায়েদ উল্লাহ (২৭), উত্তর দশানীর আবদুর রহমানের ছেলে মোঃ দীন ইসলাম।

মামলার বাদী সাইফুল ইসলাম সুমন সাংবাদিকদের বলেন, সুভা চেয়ারম্যানের নেতৃত্বে আমার বিল্ডিংয়ের গ্লাস ভাংচুর করে ও ঘরের বেড়া কুপিয়ে নষ্ট করে ফেলে। আমি বাঁধা দিলে আমার হাতে কোপ দেয় তারা এতে আমি আমার স্ত্রী লুৎফা বেগম ও শিশু সন্তান আতিকুল ইসলাম আহত হয়। এবং তারা আমার ঘরের ওয়্যারড্রপ থেকে নগত ২ লাক্ষ ৫০ হাজার টাকা, ৭ ভরি স্বর্ণলংকার মূল্য ৪ লক্ষ ৯০ হাজার টাকা, একটি এলইডি টিবি যার মূল্য ৩০ হাজার টাকা নিয়ে যায় আসামীরা।

শেয়ার করুন: