ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারীর ব্যক্তিগত অর্থায়নে সহস্রাধিক পরিবারকে খাদ্যসামগ্রী প্রদান

চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী বেপারীর ব্যক্তিগত উদ্যোগে গরিব অসহায় ও দুঃস্থ সহস্রাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এই প্রথম কোনো জনপ্রতিনিধি তার ব্যক্তিগত উদ্যোগে করোনার দ্বিতীয় ঢেউ চলাকালে জনগণের পাশে দাঁড়ালো।

৮ মে শনিবার সকালে চাঁদপুর শহরতলীর ইচলী পাটোয়ারী কোল্ড স্টোরেজ প্রাঙ্গণে নিজ এলাকার সহস্রাধিক গরিব অসহায় ও দুঃস্থ পরিবারগুলোর হাতে তিনি নিজে এ খাদ্য সহায়তার প্যাকেট তুলে দেন।

বৈশি^ক মহামারী করোনার ২য় ঢেউ মোকাবেলায় চলমান লকডাউনে শ্রমজীবী অসহায় গরিব ও দুঃস্থ পরিবারগুলোকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে তিনি তাঁর ব্যক্তিগত অর্থায়নে এ খাদ্য সহায়তা বিতরণ করেন। যার মধ্যে ছিলো চাল, সেমাই ও চিনি।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা,চাঁদপুর জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল,যুবলীগ নেতা মোঃ আঃ গনি বেপারী,পৌর যুবলীগ নেতা কামরুল হাসান টিটু, কামরুল ইসলাম কাউছার তালুকদার,ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মিজান বেপারীসহ প্রমুখ।

ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী জানান,তিনি পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আরো ৫ শতাধিক পরিবারকে তাঁর ব্যক্তিগত সহায়তা প্রদান করবেন।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *