ভারতের কথা ছাড়া বর্তমান সরকার কিছুই করে না : ভুলু

নিজস্ব প্রতিনিধি ॥

বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ ভুলু বলেছেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্তি না দিলে এদেশের জনগণের মুক্তি মিলবে না। তাই আমাদেরকে খালেদা জিয়ার মুক্তির আন্দোলন করতে হবে। তাঁকে যে দুই কোটি টাকার মামলা দেয়া হয়েছে, সেই দুই কোটি টাকা এখন ব্যাংকে ৮ কোটি টাকা হয়েছে। কিন্তু এই সরকারের ১৪ বছরে হাজার হাজার কোটি টাকা পাচার ও লুটপাটের বিচার করছে না সরকার।

শনিবার বিকেলে চাঁদপুর শহর ও সদর বিএনপির আয়োজনে তেল, গ্যাস, বিদ্যুৎ ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি এবং ভোলা জেলায় পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবক ও ছাত্রদল নেতা হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশের জনপ্রিয় নেত্রী হলেন বেগম খালেদা জিয়া। বাংলাদেশের মানুষ অসহায় অবস্থায় রয়েছে। রাজপথে আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়ার নির্দেশে অসহায় মানুষকে মুক্ত করতে হবে।বাংলাদেশ আর ভারতের সম্পর্ক হলো স্বামী-স্ত্রীর মতো। তা সকলেই জানে। ভারতের কথা ছাড়া বর্তমান সরকার কিছুই করে না। খালেদা জিয়ার তুলনা তিনি নিজেই। দেশের সব নেতাদের এক পাল্লায় এবং খালেদা জিয়াকে আরেক পাল্লায় দিলে খালেদা জিয়ার পাল্লাই ভারি হবে।

তিনি আওয়ামী লীগ সরকারকে উদ্দেশ্য করে বলেন, খালেদা জিয়াকে এক ঘণ্টার জন্য মুক্তি দিয়ে দেখেন, ঢাকার শহরের কোনো লোক ঘরে থাকবে না, রাস্তায় চলে আসবে।

বিএনপির ভাইস চেয়ারম্যান বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ছিলেন শতাব্দীর শ্রেষ্ঠ মহানায়ক। আমাদের তারণ্যের অহংকার যেদিন বাংলাদেশ বিমান বন্দরে অবতারণ করবেন সেদিন কেউ আমাদের আটকাতে পারবেন না। কুমিল্লা বিভাগ থেকেই সরকার পতন আন্দোলন করা হবে।

এতে সভাপতিত্ব করেন শহর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি। বক্তব্য রাখেন বিভাগীয় সংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, জেলা বিএনপি সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক, সাধারণ সম্পাদক অ্যাড. সলিমুল্লাহ সেলিমসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

শেয়ার করুন: