মঙ্গলবার চাঁদপুর বড়ষ্টেশন মোলহেডে শুরু হচ্ছে কাবাডি প্রতিযোগিতা

মঙ্গলবার থেকে চাঁদপুর বড়ষ্টেশন মোলহেডে শুরু হচ্ছে কাবাডি প্রতিযোগিতা। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জেলা ক্রীড়া সংস্থা এ আয়োজন করেছে। সহযোগিতায় রয়েছে নিলুফা অফসেট প্রেস।

মঙ্গলবার সকালে এ প্রতিযোগিতার উদ্ধোধন করবেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস। এ প্রতিযোগিতায় অংশ নিয়েছে চাঁদপুরের ৮ উপজেলার কাবাডি দল। প্রতিটি খেলাই নক আউট পদ্ধতিতে অনুষ্ঠিত হবে।

জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক গোলাম মোস্তফা বাবু এ প্রতিবেদকে জানান উদ্ধোধনী দিনেই সকল উপজেলাগুলোর খেলাগুলো অনুষ্ঠিত হবে।

সকাল সোয়া ১০ টায় উদ্ধোধনী খেলায় অংশ নিবে কচুয়া বনাম মতলব উত্তর উপজেলা কাবাডি দল। সকাল ১১ টায় হাজীগঞ্জ বনাম হাইমচর, দুপুর ১২ টায় ফরিদগঞ্জ বনাম শাহারাস্তি এবং বেলা ১ টায় অনুষ্ঠিত হবে মতলব দক্ষিন ও চাঁদপুর সদর উপজেলা দল। উদ্ধোধনী দিনে যে ৪ টি দল জয়লাভ করবে তারাই ২৪ তারিখের সেমিফাইনালে খেলার সুযোগ পাবে।

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার কাবাডি উপকমিটির সভাপতি আলহাজ্ব ওমর পাটওয়ারী ও সাধারন সম্পাদক শাহজাহান তালুকদার সাহা গ্রামীনফোন বাংলার কাবাডি খেলা দেখার জন্য জেলা ক্রীড়া সংস্থার কমকতা ও ক্রীড়ামোদী দশকদের মাঠে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন। এ প্রতিযোগিতার ফাইনাল ও একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *