মতলবে অগ্নিকান্ডে চার ঘর পুড়ে ছাই

মোঃ আকতার হোসেন :

মতলব দক্ষিণের নায়েরগাঁও উত্তর ইউনিয়নের নন্দীখোলা গ্রামের হাজী বাড়ীতে ২৫ এপ্রিল রোববার রাত সাড়ে ১০টায় অগ্নিকান্ড সংঘটিত হয়। এতে চারটি বসত ঘর পুড়ে ছাই হয়ে যায় ও প্রায় ৩৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা জানিয়েছেন।

জানা যায়,ওই গ্রামের হাজী বাড়ীর মৃত আঃ আবদুর রহমানের পুত্র মজলু মিয়ার বসত ঘরের বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। এতে মজলু মিয়ার বসত ঘর ও রান্না ঘর,তার ভাই মনির হোসেন ও এই বাড়ীর শাহজাহান, হাছান ও মোখলেছের বসত ঘর পুড়ে ছাই হয়ে হয়ে যায়।

খবর পেয়ে মতলব দক্ষিণ ফায়ার সার্ভিসের একটি দমকল বাহিনী ঘটনাস্থলে রাত সাড়ে ১১ টার সময় গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

মজলু মিয়া জানান, তার ঘরে নগদ দুই লক্ষ টাকা ও আসবাবপত্রসহ প্রায় ২০ লক্ষ টাকা ক্ষতি হয়েছে। এ ঘটনায় তিনি নি:স্ব হয়ে গেছেন। তিনি ও তার স্ত্রী অসুস্থ হয়ে কুমিল্লায় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক ঘটনাস্থল পরিদর্শন করেন এবং তাদের সরকারী আর্থিক সহযোগিতা করার আশ্বাস দেন ।

এ সময় মতলব দক্ষিণ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো:রবিউল ইসলাম খান,ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান সেলিম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান মোল্লা প্রমুখ উপস্থিত ছিলেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *