মতলবে অঙ্গীকার বন্ধু সংগঠনের উদ্যোগে বর্ণ প্রতিযোগিতা

আক্তার হোসেন:

মতলব দক্ষিণ উপজেলায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে স্বেচ্ছাসেবী সংগঠন ‘অঙ্গীকার বন্ধু সংগঠনের’ উদ্যোগে আয়োজন করা হয় বর্ণ প্রতিযোগিতা। ২১ ফেব্রুয়ারি রোববার বেলা ১১ টায় ১১১নং মতলব মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অর্ধ শতাধিক শিক্ষার্থীর অংশগ্রহণে এই বর্ণ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বাংলা স্বরবর্ণ ও ব্যঞ্জনবর্ণ সঠিকভাবে লিখাই হচ্ছে এ প্রতিযোগিতার মূল উদ্দেশ্য। এসময় মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গোলাম কাওসার হিমেল, ওসি মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, কিশোর ব্রাদার্স ক্লাবের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রিপন, মতলব ফাউন্ডেশনের সভাপতি আবুল কাশেম পাটোয়ারী, মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী ইয়ামিন, আইসিডিডিআরবির সাবেক কর্মকর্তা নাসির আহমেদ, কিশোর ব্রাদার্স ক্লাবের কোষাধ্যক্ষ কামরুজ্জামান শাহিন, দপ্তর সম্পাদক জানিবুল আলম জনি, বিভিন্ন প্রতিষ্ঠান প্রধানগণ সহ সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংগঠনের সভাপতি আল আমিন মিয়াজী ও সাধারণ সম্পাদক আশরাফুল জাহান শাওলিন বলেন, আমরা প্রতি বছর ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে মহান একুশে ফেব্রুয়ারীতে বর্ণ প্রতিযোগিতার আয়োজন করে থাকি। তবে এবার করোনা ভাইরাসের প্রাদুর্ভাব এর কারণে সংক্ষিপ্তভাবে এই বর্ণ প্রতিযোগিতার আয়োজন করা হলো।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *