মতলবে আদর্শ স্কুলে প্রিমিয়ার লিগ উদ্বোধন

আক্তার হোসেন:

মাদকের ভয়াল ছোবল থেকে যুব সমাজকে দূরে রাখতে ও মাদকমুক্ত সমাজ গড়তে মতলব দক্ষিণে আদর্শ স্কুল ধনারপাড় মাঠে শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

১১ ডিসেম্বর শুক্রবার বিকেল সাড়ে ৩টায় দারুল ইসলাম সোসাইটি এর আয়োজনে টুর্নামেন্টের উদ্বোধন করেন মতলব প্রেসক্লাবের সভাপতি ও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সাংবাদিক রোকনুজ্জামান রোকন। এডভোকেট মোঃ শফিকুর রহমান এর পৃষ্ঠপোষকতায় উক্ত টুর্ণামেন্টে মোট ৮টি স্কুল দল অংশগ্রহণ করে ।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযুদ্ধা মোহাম্মদ লিয়াকত সরকার, মতলব পৌর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও ক্রীড়া সংগঠক মোঃ রিপন পাটোয়ারী, ২নং ওয়ার্ড যুবলীগ নেতা মুহাম্মদ ইয়াসিন মিয়াজী, শিক্ষা উদ্যোক্তা ও সংগঠক মোঃ আশরাফুল জাহান শাওলিন সহ অন্যান্য অতিথিবৃন্দ।

উক্ত টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক মোঃ মতিউর রহমান ও যুগ্ন আহ্বায়ক মোহাম্মদ নাসির উদ্দিনের তত্ত্বাবধানে খেলাটি পরিচালনা করেন নুরুল আমিন, শরিফুল ইসলাম, কামরুল ইসলাম, সোহেল, মাইন উদ্দিন, সজিব, রুবেল, শুভ, জাবেদ সহ আরও অনেকে।

উদ্বোধনী খেলায় আদর্শ স্কুল মতলব বনাম আদর্শ স্কুল ধনারপাড় অংশগ্রহন করে। খেলায় আদর্শ স্কুল ধনারপাড় ৫ উইকেটে জয় লাভ করে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *