মতলবে আরো দুই জন করোনা রোগী শনাক্ত

নিজস্ব প্রতিবেদক:

মতলব দক্ষিণ উপজেলায় নতুন করে আরো দুই জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় ২২ জন করোনা রোগী শনাক্তহলো। ৯ জুন মঙ্গলবার দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, পূর্বে সংক্রমিত মতলব বাজারের ব্যবসায়ী রাধু সাহা (৭৫) এর মেয়ে জামাতা স্বপন সাহা(৩৮) ও অগ্রণী ব্যাংকের কর্মকর্তা এ জি এম সালেহ আহমেদ(৩৩) এর করোনা পজিটিভ আসে। ওই দিন নয় জনের নমুনা পরীক্ষার ফলাফল আসে। এর মধ্যে দুই জনের করোনা পজেটিভ ও অপর সাত জনের করোনা নেগেটিভ ফলাফল আসে।

করোনায় আক্রান্ত স্বপন সাহার বাড়ি শহরের কলাদী এলাকায় ও ব্যাংক কর্মকর্তার বাড়ি পৌরসভার মোবারকদী গ্রামে। তিনি অগ্রণী ব্যাংক চাঁদপুর পুরাণ বাজারে শাখায় অফিসার( ক্যাশ) হিসেবে কর্মরত আছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে প্রকাশ, গত ৬ জুন নয় জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। এখনো কিছু নমুনা পরীক্ষার ফলাফল অপেক্ষামান রয়েছে। দেরিতে এ উপজেলায় করোনা সংক্রমণ শুরু হলেও বর্তমানে এর প্রাদুর্ভাব বিস্তারে জনগণ আতঙ্কে আছে। করোনার রেড জোনের তালিকায়ও রয়েছে এ উপজেলাটি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গোলাম কাওছার হিমেল বলেন, শহরের কলাদীর ওই ব্যবসায়ীর বাড়ি পূর্বে ও নতুন করে আক্রান্ত ব্যাংক কর্মকর্তার পৌরসভার মোবারকদীর বাড়িটি( কাজী সুলতান আহমেদ বাড়ি) লকডাউন করা হয়েছে।তারা নিজেদের বাড়িতে চিকিৎসাধীন আছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *