মতলবে ইমাম উলামা ঐক্য পরিষদের বিক্ষোভ

আক্তার হোসেন:

মতলব দক্ষিণ উপজেলা ইমাম উলামা ঐক্য পরিষদের আয়োজনে ভারতের ক্ষমতাসীণ বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও মিডিয়া সেল প্রধান নবীন জিন্দালের বিরুদ্ধে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) ও উম্মাহাতুল মুমিনীন হযরত আয়েশা সিদ্দিকা (রাঃ) নিয়ে অশালীন ও অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করে ।

১০ জুন শুক্রবার বাদ জুম’আ শেষে মতলব বাজার শাহী জামে মসজিদ হতে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহর প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ সম্মুখে শেষ হয়।

বিক্ষোভ মিছিল পূর্ব মুহুর্তে মতলব দক্ষিণ ইমাম উলামা ঐক্য পরিষদের কোষাধ্যক্ষ মোঃ সিফাত উল্লাহ মজুমদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন মতলব বাজার শাহী জামে মসজিদের খতিব ও সংগঠনের উপদেষ্টা আলহাজ্ব মাওলানা কবির আহমেদ, উপজেলা জামে মসজিদের খতিব আলহাজ্ব মাওলানা হাফেজ মুফতি মোঃ মোর্শেদুল আলম সিরাজী, সংগঠনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান জিসান, মতলব থানা জামে মসজিদের খতিব মাওলানা বায়েজীদ হোসাইন সালেহী, নিউ হোস্টেল জামে মসজিদের খতিব মাওলানা শাহাদাত হোসেন, পূর্ব কলাদী আল মদিনা জামে মসজিদের খতিব মাওলানা রিয়াজুল ইসলাম প্রমুখ।

বিক্ষোভ মিছিল শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।এছাড়াও উপজেলার নায়েরগাঁও, নারায়ণপুর, মুন্সিরহাটসহ পৌরসভার বিভিন্ন মসজিদ থেকে মুসুল্লিরা কর্মসূচী পালন করেছে। এ সময় সংগঠনের নেতৃবৃন্দ, সুধীজন, ইমামগণ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) ও উম্মাহাতুল মুমিনীন হযরত আয়েশা সিদ্দিকা (রাঃ) নিয়ে অশালীন ও অবমাননাকারীদের বিরুদ্ধে বাংলাদেশ সরকারের নিকট রাষ্ট্রীয়ভাবে নিন্দা প্রস্তাবের দাবী জানানো হয়।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.