মতলবে উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা: মিথেনকে সাংবাদিকদের শুভেচ্ছা

মতলব প্রতিনিধি:

মতলব দক্ষিণ উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুসরাত জাহান মিথেনকে ফুলেল শুভেচছা জানান মতলবের কর্মরত সাংবাদিকবৃন্দ। ১৫ ফেব্রুয়ারী মঙ্গলবার দুপুরে মতলব প্রেসক্লাব এবং অনলাইন পোর্টাল ধনাগোদা বার্তার পক্ষ থেকে সদ্য যোগদান করা ডাঃ নুসরাত জাহান মিথেনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

ফুলেল শুভেচছা জানান আবাসিক মেডিকেল অফিসার ডাঃ রাজীব কিশোর বণিক, মতলব প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ আক্তারুজ্জামান, সাধারন সম্পাদক গোলাম হায়দার মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজ মল্লিক, সাবেক সাধারণ সম্পাদক ফজলে রাব্বি ইয়ামিন, দপ্তর সম্পাদক এমএ মান্নান খান , প্রেসক্লাবের সদস্য ও বাংলাদেশের আলো প্রতিনিধি এবং ধনাগোদা বার্তার সম্পাদক আশরাফুল জাহান শাওলিন, দৈনিক চাঁদপুর খবরের মতলব দক্ষিণ প্রতিনিধি ও ধনাগোদা বার্তার বিশেষ প্রতিনিধি সমীর ভট্টাচার্য বলু প্রমুখ

শুভেচ্ছা বিনিময়কালে ডাঃ নুসরাত জাহান মিথেন বলেন,আমি মতলবের মেয়ে। অত্র হাসপাতালের সেবা ও সার্বিক উন্নয়নে কাজ করতে চাই। মতলবের প্রত্যন্ত এলাকার গরীব অসহায় এবং সব শ্রেণী পেশার মানুষ যাতে সহজেই সেবা পেতে পারে আমি তা আন্তরিকভাবে চেষ্টা করবো । চিকিৎসা সেবার ক্ষেত্রে কোন প্রকার গাফিলতি থাকবেনা।যে কোন সময় স্বাস্থ্য সেবার বিষয়ে ফোনে অথবা সরাসরি যোগাযোগ করার অনুরোধ জানান তিনি। এক্ষেত্রে আমি সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দের আন্তরিকতা ও সহযোগিতা কামনা করছি।

শেয়ার করুন: