মতলবে এনআরবি ব্যাংকের কর্মকর্তা ও কর্মচারীদের ওপর হামলা

মতলব প্রতিনিধি:

মতলব দক্ষিণ উপজলা সদরের কলেজ গেইট এলাকায় ১০ সেপ্টেম্বর বৃহস্পতিবার এনআরবি কমার্শিয়াল ব্যাংকের এক কর্মকর্তা ও দুই কর্মচারীসহ স্থানীয় এক তরুণের ওপর হামলা হয়েছে। এ হামলায় তাঁরা চারজন আহত হন। এ ঘটনায় পুলিশ আটোরিকশাচালক তানজিল মিয়াকে আটক করে।

জানা যায়, ওই দিন সকাল পৌণে নয়টায় এনআরবি কমার্শিয়াল ব্যাংকের উপজেলা শাখার কর্মকর্তা মো. মঈন উদ্দিন চাঁদপুর থেকে মতলব দক্ষিণ উপজেলা সদরে তাঁর কার্যালয়ে আসার জন্য একটি সিএনজিচালিত অটোরিকশায় উঠেন। কিছুক্ষণ পর ওই অটোরিকশার চালক তাঁকে (কর্মকর্তা) পেছনের সিট ছেড়ে সামনের সিটে বসতে বলেন। এতে আপত্তি জানান ওই কর্মকর্তা। এ নিয়ে দুজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে অটোচালক উপজেলার কলেজ গেইট এলাকায় পৌঁছে ওই কর্মকর্তাকে দেখে নেওয়ারও হুমকি দেন। নিজের নিরাপত্তার কথা ভেবে ওই ব্যাংক কর্মকর্তা কলেজ গেইট এলাকায় আসার জন্য তাঁর ব্যাংকের নিরাপত্তা সুপার মো. মনিরুজ্জামান ও পিয়ন মো. শামীম মিজিকে মুঠোফোনে খবর দিলে তাঁরা সেখানে পৌঁছান।

সকাল সাড়ে নয়টায় অটোরিকশাটি উপজেলা সদরের কলেজ গেইট এলাকায় পৌঁছালে ওই অটোচালক সেখানে নেমে তাঁর লোকজনকে খবর দেন। পরে অটোচালক ও তাঁর লোকেরা লাঠি-সোঁটা নিয়ে ওই কর্মকর্তা ও দুই কর্মচারীর ওপর হামলা চালান। এতে তাঁরা তিনজন এবং আল-আমিন নামের স্থানীয় এক তরুণ আহত হন।

খবর পেয়ে মতলব দক্ষিণ থানার পুলিশ ঘটনাস্থলে যায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সেখান থেকে অটোচালক তানজিল মিয়াকে আটক করা হয়। স্থানীয় লোকজন আহত ব্যক্তিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা নেন ওই ব্যাংক কর্মকর্তা, পিয়ন মো. শামীম মিজি ও আল-আমিন।

ব্যাংকটির নিরাপত্তা সুপার মো. মনিরুজ্জামানকে ভর্তি করা হয় ওই স্বাস্থ্য কমপ্লেক্সে। হাত ও পাসহ শরীরের বিভিন্ন জায়গায় রক্তাক্ত জখম হয় তাঁর। তাঁর অবস্থা গুরুতর বলে জানিয়েছেন সংশ্লিষ্ট চিকিৎসক।

মতলব দক্ষিণ থানার ওসি স্বপন কুমার আইচ বলেন, এ ঘটনায় চালককে আটক করা হয়েছে।ব্যাংকের পক্ষ থেকে এখনো কোন অভিযোগ করা হয়নি।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *