মতলবে ঔষধ কোম্পানির বিক্রয় প্রতিনিধির আত্মহত্যার ঘটনায় মামলা

মতলব প্রতিনিধি :

মতলব দক্ষিণ উপজেলায় কর্মরত দি একমি ল্যাবরেটরিজ লিঃ এর বিক্রয় প্রতিনিধি আব্দুর রহমানের আত্মহত্যার ঘটনায় মামলা হয়েছে। নিহতের বড় ভাই মাওলানা আব্দুর রহিম বাদী হয়ে এই মামলাটি করেন।

থানা সূত্রে জানা যায়, আত্মহত্যার প্ররোচনার অভিযোগে দি একমি ল্যাবরেটরিজ লিঃ এর চাঁদপুর জেলার এরিয়া ম্যানেজার আবুল কাশেমের বিরুদ্ধে মামলাটি করা হয়।এ ঘটনায় পুলিশ রবিবার (১৮ জুলাই) আত্মহত্যার প্ররোচনা অভিযুক্ত আবুল কাশেমকে চাঁদপুর আদালতে হাজির করা হলে বিজ্ঞ বিচারক তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

কোম্পানিটির স্থানীয় অন্য বিক্রয় প্রতিনিধির সূত্রে জানা যায়,অভিযুক্ত আবুল কাশেম কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার মহারাজপুর গ্রামের মৃত জিয়ারত আলীর ছেলে। আত্মহত্যায় নিহত আব্দুর রহমানের লাশ ময়নাতদন্ত শেষে তার পরিবারের সদস্যরা শনিবার রাতেই এম্বুলেন্স যুগে তার গ্রামের বাড়ি ময়মনসিং সদর উপজেলার বনশীপুর গ্রামে নিয়ে যায়।

উল্লেখ্য,শনিবার (১৭ জুলাই) সকালে দি একমি ল্যাবরেটরিজ লিঃ এর মতলব দক্ষিণ উপজেলায় কর্মরত বিক্রয় প্রতিনিধি আব্দুর রহমান মতলব ঘোষপাড়া এলাকায় ভাড়া করা বাসায় গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে।

শেয়ার করুন: