মতলবে করোনা উপসর্গ নিয়ে ব্যবসায়ীর মৃত্যু

মো. আকতার হোসেন:

মতলব দক্ষিণের উপাদী দক্ষিণ ইউনিয়নে আব্দুল কুদ্দুছ (৫৫) নামের এক ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে ৪ জুন বৃহস্পতিবার সন্ধ্যায় মারা গেছে।ওই রাতেই স্বাস্থ্যবিধি মেনে শামছুল হক মডেল মাদরাসার দাফন টিমের সহায়তায় তাঁর দাফন সম্পন্ন করা হয়েছে।

ভাগিনা মোঃ ইব্রাহীম বলেন, আমার মামা আব্দুল কুদ্দুস এলাকায় গাছের ব্যবসা করতেন।ঈদের পর থেকেই ওনি করোনা উপসর্গ সর্দি- জ্বর,শ্বাসকষ্টসহ অন্যান্য অসুখে ভোগছিলেন। বাড়ির পাশের শান্তিনগর বাজারের ডাক্তার থেকে ঔষধ খেয়েছেন। অবস্থা খারাপ দেখে বৃহস্পতিবার চা্ঁদপুরে একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। ওখানে শারীরিক অবস্থা অবনতি ঘটলে ঢাকা নেয়ার পথে সে মারা যায়। পরে রাত ১০ টার পরে দাফন- কাফন টিম তাকে আমাদের আপনজনদের উপস্থিতিতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করে।

তাঁর বাড়ি ওই ইউনিয়নের বাকরা গ্রামে। সে দুই ছেলে ও দুই মেয়ে সন্তানের জনক ছিলেন। এলাকাবাসী বলেন,ব্যবসার কাজে তিনি বিভিন্ন এলাকায় যেতেন। হয়তো সেকারণেই করোনা সংক্রমিত হয়েছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গোলাম কাওছার হিমেল বলেন, স্বাস্থ্যবিধি মেনে ওই ব্যক্তির দাফন কাজ শেষ করা হয়। পরিবারের অন্য সদস্যদের নমুনা সংগ্রহ করা হবে ও তাদের ১৪ দিনের হোমকোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *