মতলবে কীটনাশক খেয়ে বৃদ্ধার আত্মহত্যা

মতলব প্রতিবেদক ॥

মতলব দক্ষিণে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছোট ভাইয়ের ইটের আঘাতে রক্তাক্ত জখম হওয়ার পর উক্ত ঘটনা শালিসী বৈঠকের মাধ্যমে মিমাংসার কথা থাকলেও অবশেষে না হওয়ায় ক্ষোভে কীটনাশক খেয়ে এক বৃদ্ধ আত্মহত্যা করেছে। শুক্রবার রাতে উপজেলার খাদেরগাঁও ইউনিয়নের মাছুয়াখাল এলাকার সলিমুদ্দিন প্রধানীয়া বাড়িতে এ ঘটনা ঘটে।

এলাকাবাসি সূত্রে জানা যায়, গত মঙ্গলবার (১৭ মে) দুপুরে জমিজমা নিয়ে আলফু মিয়ার সাথে তার ছোট ভাই মজিবুর রহমানের তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে মজিবুর রহমান ইট দিয়ে আলফু মিয়ার মাথায় আঘাত করলে রক্তাক্ত জখম হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নারায়ণপুর বাজারে একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসা দিয়ে বাড়ি নিয়ে যায়। এর পর থেকে বিচারের আশ্বাসে মামলা করেনি আলফু মিয়া।

শুক্রবার বিচারের কথাও ছিল। কিন্তু এর ফাঁকেই কীটনাশক (কেরির বড়ি) খায় আলফু মিয়া। পরে বাড়ির আত্মীয়-স্বজন তাঁকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে গেলে অবস্থার বেগতিক দেখে ঢাকা রেফার করলে পথিমধ্যে তার মৃত্যু হয়। খবর পেয়ে মতলব দক্ষিণ থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করেন।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া জানান, কীটনাশক খেয়ে আলফু মিয়া নামে এক বৃদ্ধ আত্মহত্যা করেছে। আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করেছি। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে। এবিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.