মতলবে খন্দকার ইব্রাহীম খালেদ স্মরণে আলোচনা সভা

আক্তার হোসেন:

দেশের অন্যতম বৃহত্তম শিশু সংগঠন কেন্দ্রীয় কচি কাঁচার মেলার সভাপতি বিশিষ্ট অর্থনীতিবিদ ও বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর খন্দকার ইব্রাহিম খালেদ স্মরণে আলোচনা ও দোয়ার আয়োজন করা হয়। ৩ মার্চ বুধবার দুপুরে মতলব সুর্য মুখী কচিকাঁচা মেলার উদ্যোগে মেলার শিশু মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

মতলব সুর্যমুখী কচি-কাঁচার মেলার সভাপতি মাকসুদুল হক বাবলুর সভাপতিত্বে ও সাথী ভাই কামরুল হাসান নিপুর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মুবিন সুজন, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী বেগম রুনু,মেলার যুগ্ম-পরিচালক দেওয়ান রেজাউল করিম,উপদেষ্টা মিজানুর রহমান খান,নাছির আহমেদ সরকার,ফারুক বিন জামান,এসএম সেলিম,মোস্তফা কাদরী,মেলার সাধারণ সম্পাদক মোঃ মোফাজ্জল হোসেন, মেলার যুগ্ম সংগঠক নুসরাত ফারহানা বিন্তু,কচিকাঁচা প্রি-ক্যাডট স্কুলের প্রধান শিক্ষক ফারুক আহমেদ বাদল প্রমুখ।

এ সময় দৈনিক আলোকিত চাঁদপুর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক গোলাম সারওয়ার সেলিম,দৈনিক চাঁদপুর প্রতিদিন প্রতিনিধি মোশাররফ হোসেন তালুকদার,মেলার সাবেক সংগঠক ফররুখ আহমদ চৌধুরী মিনারসহ শিক্ষক – শিক্ষিকা, মেলার সাথী ভাই – বোন ও ছাত্র – ছাত্রীগণ উপস্থিত ছিলেন।

শেষে খন্দকার ইব্রাহিম খালেদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের খতিব হাফেজ মুফতি মাওলানা মোরশেদ আলম সিরাজী।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *