মতলবে খাদেরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচন পুনরায় নৌকা প্রতীক পেলেন রিপন মীর

মতলব দক্ষিণ সংবাদদাতা:

মতলব দক্ষিণের খাদেরগাঁও ইউনিয়নের পরিষদ নির্বাচনে পুনরায় নৌকা প্রতীক পেলেন বর্তমান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মঞ্জুর হোসেন রিপন মীর। আজ রবিবার (২৬ জুন) বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক পত্র থেকে এই তথ্য জানা যায়।

এদিকে বর্তমান চেয়ারম্যান সৈয়দ মনজুর হোসেন রিপন মীর পুনরায় নৌকার প্রতীকে মনোনীত হওয়ায় দলীয় ও কর্মী-সমর্থকদের মধ্যে বিপুল উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে।

ইউনিয়ন পরিষদের স্থানীয় ভোটারদের সাথে আলাপ করে জানা যায় যে, সৈয়দ মনজুর হোসেন রিপন মেয়ের বৈশ্বিক মহামারী করোনা কালীন সময়ে ইউনিয়নের অসহায় পরিবারের মানুষের মা খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন। সেই সাথে এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে তিনি নিজেকে সম্পৃক্ত রেখে ছিলেন।

দ্বিতীয়বারের মতো নৌকা প্রতীক লাভ করায় সৈয়দ মনজুর হোসেন রিপন বলেন, আমি প্রথমেই মহান আল্লাহ তায়ালার কাছে শুকরিয়া আদায় করছি। সেই সাথে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি। একই সাথে বাংলাদেশ সরকারের পরিকল্পনা প্রতিমন্ত্রী শামসুল আলম মোহন ও চাঁদপুর ২ আসনের সাংসদ আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল এমপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আগামী ২৭ জুলাই নির্বাচনে নৌকার প্রতীক কে জয়যুক্ত করার জন্য ইউনিয়ন আওয়ামী লীগ সহ দলের প্রতিটি নেতাকর্মীর সহযোগিতা এবং সাধারণ ভোটারদের দোয়া কামনা করেন তিনি।

এদিকে ২০১৬ সালে তিনি প্রথমবারের মতো আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়ে বিএনপি দলীয় প্রার্থী মরহুম আবদুল হাই চেয়ারম্যানকে হারিয়ে চেয়ারম্যান পদে জয়লাভ করেছিলেন।

শেয়ার করুন: