মতলবে গণটিকা কার্যক্রম বাস্তবায়নে প্রস্তুতিমূলক সভা

মতলব প্রতিনিধি॥

মতলব দক্ষিণ উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভা বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। সভায় আগামী ২৬ ফেব্রুয়ারি সরকারের গণটিকা কার্যক্রম উপজেলায় সুষ্ঠুভাবে সম্পাদনের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভার আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বি এইচ এম কবির আহমেদ। বিশেষ অতিথি ও গণটিকার মূল বিষয়বস্তু নিয়ে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুসরাত জাহান মিথেন।

এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন প্রধান,সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ মোফাজ্জল হোসেন, ভাইস চেয়ারম্যান মুবিন সুজন, ওসি মোহাম্মদ মহিউদ্দিন মিয়া প্রমুখ

এ সময় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক বলেন, গণটিকার আওতায় সারাদেশে ১ কোটি জনগণকে টিকা দেওয়ায় পরিকল্পনা রয়েছে। সেজন্য প্রতি ইউনিয়নে বুথ তৈরি করা হয়েছে।এখন থেকে জনগন যেকোনো সময় টিকা নিতে পারবেন,কোনো রেজিষ্ট্রেশনের প্রয়োজন হবে না।

শেয়ার করুন: