মতলবে চোরাই গাড়ি উদ্বার : আটক ১

মতলব ব্যুরো:

স্থানীয় জনতার সহায়তায় একটি চোরাই গাড়ি উদ্বার করেছে মতলব দক্ষিণ থানা পুলিশ। এসময় মেহেদী (২২) নামের এক যুবককে আটক করা হয়েছে । ২৩ আগষ্ট দুপুরে মতলব পৌরসভার বাবুরপাড়া মিয়াজী বাড়ির সামনে ব্রীজের গোড়ায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, প্রায় তিন মাস ধরে ঢাকা মে্েট্রা ড ১১২৬ নম্বরযুক্ত পিকাপ গাড়িটি পলেথিন দিয়ে ঢাকা অবস্থায় বাবুরপাড়া ব্রীজের পাশে পরিত্যক্ত অবস্থায় পড়ে ছিল। ঘটনার দিন দুপুরে মিয়াজী বাড়ির কাদির মিয়াজীর ছেলে আবুল কালাম ও তার সহযোগী মেহেদী ওই গাড়িটি পলেথিন কভার খলতে দেখে স্থানীয়দের সন্দেহ হয়। পরে তারা মতলব দক্ষিণ থানা পুলিশকে অবহিত করলে থানার এএসআই শরীফ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনস্থাল থেকে গাড়িটি উদ্বার করে থানায় নিয়ে আসে। ওই সময় আবুল কালাম দৌড়ে পালিয় গেলেও মেহেদী ধরা পরে পুলিশের হাতে।

পুলিশ জানায়, গাড়িটি উদ্বার করে থানায় নিয়ে আসার পর এর মালিকানা দাবি করে ঢাকার শনিরআখড়া মহল্লার পশ্চিম পাড়া মৃধা বাড়ির মিজান মোঃ খান নামের এক ব্যক্তি রাতে থানায় আসেন। গাড়ি চুরির বিষয়ে মিজান বলে, গত তিন মাস আগে আমার বাড়ি সামনে থেকে গাড়িটি চুরি হয়ে যায়। এই বিষয়ে যাত্রাবাড়ি থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। গাড়ি উদ্বারের খবর পেয়ে আমি মতলবে ছুঁটে চলে আসি।

থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ বলেন, উপযুক্ত কাগজপত্র পেলে কা যাচাই করে সঠিক মালিকের হাতে তুলে দেওয়া হবে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *