মতলবে ছেংগারচর পৌর মেয়রের অপসারণ দাবিতে মানববন্ধন

মনিরা আক্তার মনি:

মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার মেয়র রফিকুল আলম জজ এর অপসারণ ও বিচারের দাবিতে এলাকাবাসী মানববন্ধন করেছে।

শনিবার সকালে পৌর ভবনের সামনে ছেংগারচর পৌরসভার সর্বস্তরের জনগণের ব্যানারে মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মহসিন মিয়া মানিক, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রতন ফরাজী, পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেন ফরাজী, সাংগঠনিক সম্পাদক মো. জামান সরকার, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক একেএম আজাদ, আওয়ামী লীগ নেতা গোলাম হোসেন খান, সফিকুল ইসলাম, মো. নুরুল মুন্সি, যুবলীগ নেতা ওমর খান, নাজমুল খান, রফিকুল ইসলাম জাগন, ফয়েজ আহমেদ ফাঁকা, আরিফুল ইসলাম সিকদার, হাসান, ছাত্রলীগ নেতা রুহুল আমিন।

মানববন্ধনে বক্তারা বলেন, ছেংগারচর পৌরসভার মেয়র রফিকুল আলম জজ ৩ বছর ধরে পৌরসভায় না এসে অবৈধভাবে বিভিন্ন বিল ভাউচার করে টাকা আত্মসাৎ করেছে। অন্যের নামে লাইসেন্স করে নিজে ঠিকাদারি করে যাচ্ছে। গোপনে টেন্ডার করে নিজের পছন্দের ঠিকাদারদের কাজ পাইয়ে দিচ্ছে। সড়ক ও পাইপ লাইনের কাজ শেষ না করে টাকা উত্তোলন করাসহ বিভিন্ন অনিয়ম করে যাচ্ছে।

মেয়রের অপসারণ করে প্রশাসক নিয়োগ দেয়া নতুবা নির্বাচনের তফসিল ঘোষণা ও মেয়রের বিচারের দাবি জানান মানববন্ধনে অংশ গ্রহণকারীরা।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *