মতলবে জমিলা খাতুন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের হাতে ট্রেড অ্যাসিস্ট্যান্ট লাঞ্ছিত

নিজস্ব প্রতিবেদক:

মতলব উত্তর উপজেলার জমিলা খাতুন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের হাতে ট্রেড অ্যাসিস্ট্যান্ট লাঞ্চিত হয়েছে। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকালে এসএসসি পরীক্ষার্থীদের ব্যবহারিক ক্লাস চলাকালীন সময়ে এ ঘটনা ঘটে।

জানা যায়, ঘটনার দিন সকালে এসএসসি পরীক্ষার্থীদের ব্যবহারিক ক্লাস চলছিল। আর এই ব্যবহারিক ক্লাস তদারকির দায়িত্বে ছিলেন বিদ্যালয়টির ট্রেড অ্যাসিস্ট্যান্ট সাগর। ব্যবহারিক পরীক্ষা চলাকালীন সময়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান মোহন ব্যবহারিক ক্লাসে প্রবেশ করেই ট্রেড অ্যাসিস্ট্যান্ট সাগরকে শারীরিকভাবে নির্যাতন করে গালমন্দ করে। আরে সকল ঘটনা উপস্থিত পরীক্ষার্থীদের সামনেই হয়েছে বলে জানান সাগর।

ট্রেড এসিস্ট্যান্ট সাগর বলেন, আমি শিক্ষার্থীদের ব্যবহারিক পরীক্ষার দায়িত্বে ছিলাম। প্রধান শিক্ষক পরীক্ষার কক্ষে প্রবেশ করেই আমার জামার কলার ধরে ঘুরাতে থাকেন এবং গালমন্দ করেন। একপর্যায়ে তিনি পরীক্ষার্থীদের সামনে আমাকে নিয়ে যেতে ধাক্কা মেরে ফেলে দেন। স্যারের এমন ব্যবহারে আমি হতভম্ব হয়ে পড়ি এবং শিক্ষার্থীদের সামনে ঘটনায় আমি মানসিকভাবে বিপর্যস্ত। এ বিষয়ে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ দিয়েছি।

অভিযোগের বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান মোহন বলেন, ও কে (সাগর) আমি খুব স্নেহ করি। ব্যবহারিক ক্লাসে চিৎকার চেঁচামেচির শব্দ শুনে পরীক্ষার কক্ষে যাই। শিক্ষার্থীদের কন্ট্রোলে না রাখার কারণে তাকে কিছুটা বকাঝকা করি।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল কাইয়ুম খান বলেন, ট্রেড এসিস্ট্যান্ট সাগরের একটি অভিযোগ পত্র পেয়েছি। বিষয়টি নিয়ে নির্বাচনের পর তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন: