মতলবে জাতীয় পার্টির অঙ্গসংগঠনের ১২ নেতাকর্মীর পদত্যাগ

মতলব দক্ষিণ সংবাদদাতা:

মতলব দক্ষিণ উপজেলা জাতীয় পার্টির অঙ্গ সংগঠন উদ্যোগে ৩০ মে বিকেল ৬টায় স্থানীয় মতলবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উক্ত সাংগঠনিক কর্মকান্ডগুলো অসাংগঠনিকভাবে পরিচালিত হচ্ছে এ অভিযোগ এনে সাবেক ও বর্তমান কমিটির ১২ নেতাকর্মী পদত্যাগের ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মতলব দক্ষিণ উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি বাবু শংকর রাও নাগ বলেন, আমাদের সংগঠনের প্রেসিডিয়াম সদস্য ও জেলা কমিটির আহবায়ক এমরান হোসেন মিয়ার স্বেচ্ছাচারিতা ও ত্যাগী নেতাকর্মীদের অবমূল্যায়ন করে পকেট কমিটি করার কারণে আমার জাতীয় পার্টির বিভিন্ন অঙ্গ সংগঠন থেকে পদত্যাগ করছি।

উপজেলা জাতীয় পার্টির সাবেক বাবু শংকর রাও নাগ ছাড়াও সহ-সভাপতি আঃ রহমান মিয়াজী, রফিকুল ইসলাম সরকার, সাংগঠনিক সম্পাদক মোঃ সালাহউদ্দিন, পৌর জাতীয় পার্টির বর্তমান সহ-সভাপতি মোঃ বিল্লাল হোসেন ফরাজী, সাংগঠনিক সম্পাদক দুলাল হোসেন ছিডু, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আসলাম প্রধান, জাতীয় যুবসংহতির সভাপতি ইকবাল সরকার, সহ-সভাপতি সোলায়মান সরকার, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, পৌর যুবসংহতির সভাপতি গোলাম কাদের মুকুল, সাধারণ সম্পাদক আঃ কুদ্দুছ সরকার পদত্যাগ করেছেন।

সাবেক কমিটির উপজেলা শাখার সাবেক সভাপতি বাবু শংকর রাওনাগ বলেন, প্রেসিডিয়াম সদস্য ও জেলা কমিটির আহবায়ক এমরান হোসেন মিয়া প্রায় এক মাস আগে নেতাকর্মীদের সাথে যোগাযোগ ছাড়াই কয়েকজন নিয়ে একটি কমিটি ঘোষণা করেন। এতে দলের ত্যাগী নেতাকর্মীরা ক্ষিপ্ত হয়ে পদত্যাগের সিদ্ধান্ত নেয়।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.